1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৪:৫৭ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




গাইবান্ধায় তিন গুণীজন সংবর্ধিত

  • সংবাদ সময় : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১
  • ১২১ বার দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি: ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন সুরবানী সংসদের উদ্যোগে গত শনিবার রাতে সংগঠনের নিজস্ব মিলনায়তনে গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ‘সৃজনে মননে’ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য গাইবান্ধা প্রেসক্লাব সভাপতি কে.এম রেজাউল হক ও সাধারণ সম্পাদক আবু জাফর সাবু এবং ফটো সাংবাদিক কুদ্দুস আলমকে সম্মাননা প্রদান করা হয়।
সুরবানী সংসদের সহ-সভাপতি অমিদাশ হিমুনের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানীয় অতিথি ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু ও জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মো. নেশারুল হক। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সম্মাননা প্রাপ্ত কে.এম রেজাউল হক, আবু জাফর সাবু, কুদ্দুস আলম, সদর থানার অফিসার ইনচার্জ মো. মাহফুজুর রহমান, এনএইচ মডার্ণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম রোকন, সংগঠনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান চান প্রমুখ।
অনুষ্ঠানে সংগীত, নৃত্য ও স্বরোচিত কবিতা আবৃত্তি করেন কবি সোহেল রানা, তোফাজ্জল হোসেন, জাহিদ হাসান সবুজ, মমিন হক্কানী, আব্দুল আজিজ, সেলিম হায়দার, মনিরা বেগম, লতা সরকার, দেবী রাণী সাহা, রিংকি, হাবিবা আক্তার মুন্নি, শ্রেয়া, হাবিবা আকতার মাইশা, কামরুল হাসান, রুপি, অরিত্র। যন্ত্রে সহযোগিতা করেন কিবোর্ডে এসএম স্বাধীন, প্যাডে প্রবীর, তবলায় মাহমুদ সাগর মহব্বত ও আকতারুজ্জামান খান, মন্দিরায় আব্দুল বারী, দোতরায় আবু বকর সিদ্দিক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেসমিন মুক্তি ও লতা সরকার এবং অনুষ্ঠানটি পরিচালনা ও সার্বিক সহযোগিতা ছিলেন মনোরঞ্জন সরকার, শাহ মুশফিকুর রহমান মন্ডা, কামরুজ্জামান চান, মাসুদ মেহেদী ও মতিয়ার রহমান।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ