1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৬:২০ আজ মঙ্গলবার, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি




সাঘাটার হলদিয়া ইউপি নির্বাচনে রফিকুল ইসলাম মন্ডলকে আবারো নৌকার মাঝি হিসেবে দেখতে চায় এলাকাবাসী

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১
  • ৯৭ বার দেখা হয়েছে

আবু তাহের: ইউনিয়ন পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই পছন্দের ব্যক্তিকে প্রার্থী হিসেবে দেখার প্রত্যাশা সমর্থকদের বেড়েই চলেছে। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রফিকুল ইসলাম মন্ডলকে আবারো নৌকার মাঝি হিসেবে দেখতে চায় এলাকাবাসী। প্রার্থী হিসেবে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে তরুণ সমাজসেবক সাবেক সফল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম মন্ডল। রফিকুল ইসলাম তরুণ বয়সেই একবার ইউপি সদস্য ও দক্ষতা ও সততার কারনেই পরের নির্বাচনেই হলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে জনগণের ভোটে নির্বাচিত হয়ে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।
নির্বাচনী মাঠে তিনি সবার পরিচিত ও সদা হাস্যজ্জোল মানুষ। এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি। বন্যা ও নদীভাঙ্গনে কবলে পড়া মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেননি, রাত দুপুরে নৌকা নিয়ে ছুটে গেছেন চরাঞ্চলের বিপদগ্রস্ত মানুষের পাশে। মিডিয়া ডেকে বিপদগ্রস্ত ও ক্ষতিগ্রস্তদের সচিত্র প্রতিবেদন করাতেন কথা বলতেন তাদের হয়ে। বিয়ে,অভাবী, কর্মহীন মানুষকে কাজ দেয়া, যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত-ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে সর্বস্তরের মানুষের অংশগ্রহণ নিশ্চিত করাই ছিলো তার কাজ। তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায়না। সেজন্য জনপ্রতিনিধি হলে ভালো হয়। তাই হলদিয়া ইউনিয়নে সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত একাধিকবার চেয়ারম্যান নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান মরহুম ছোলায়মান মন্ডলের পুত্র সকলের প্রিয় সাবেক একবারের সফল চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডলকে আবারো চেয়ারম্যান পদে নির্বাচন ও নৌকার মাঝি হিসেবে দেখতে চায় এলাকাবাসী।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক, নিরাহংকার ব্যক্তি ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা আবারো রফিকুল ইসলাম মন্ডলকে তাদের মূল্যবান ভোট দিতে চায়। তারা বলেন, হলদিয়া ইউনিয়নের উন্নয়নে তার বিকল্প নাই। তাই এলাকার যুবসমাজ, ছাত্র শিক্ষক, কৃষক, জেলে, শ্রমিক, বৃদ্ধ-বণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ শৈশবকাল থেকে রাজনীতিতে নিবেদিত প্রাণের যুবক ও বর্তমানে আওয়ামীলীগ সংগঠনের হলদিয়া ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি সংগঠক রফিকুলের পক্ষে সকলেই এবার ঐক্যবদ্ধ হয়ে প্রচার প্রচারণায় মাঠে নেমেছেন। তারা বলেন, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন প্রার্থীর অতিতের সকল কিছু বিচার বিশ্লেষন করে রফিকুলকে আবারো নৌকা প্রতীক দিলে অবশ্যই বিজয়ী হবে। এতে করে আওয়ামীলীগের সুণাম ঐতিহ্য টিকে রাখতে ও ইউনিয়নে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন ইউনিয়নের বিভিন্ন স্তরের মানুষ।
তাই ক্ষুদ্র পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আবারো প্রার্থী হতে ইতিমধ্যেই দ্বিতীয়বারের মতো আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক রফিকুল ইসলাম মন্ডল এলাকার উন্নয়নের স্বার্থে মাঠে নেমেছেন। সবসময় সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চান তিনি। একই সাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চায়।
এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে রফিকুল ইসলাম বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরতœ শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে ছাত্রজীবন থেকেই জড়িত। আমি হলদিয়া ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়নে পরিণত করতে চাই, সেইসাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, উন্নয়নশীল রাষ্ট্র বিনির্মাণে সহযোগীতা করতে চাই। আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাই হবে আমার লক্ষ্য। সারাদেশের মধ্যে সন্ত্রাস, দূর্নীতিমুক্ত মডেল ইউনিয়ন হবে হলদিয়া। সৎ যোগ্য ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম মন্ডল বলেন, সংগঠন আমাকে আবারো নৌকা প্রতীক দিলে অবশ্যই আমি চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাআল্লাহ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ