1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:৪৩ আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি




রানীশংকৈল সাব- রেজিস্ট্রারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১
  • ১৬৭ বার দেখা হয়েছে
Exif_JPEG_420
রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি::-
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল সাব রেজিস্ট্রার সফি আকরামুজ্জামানের বিরুদ্ধে জমির খাজনা খারিজের কাগজপত্র না থাকা সত্ত্বেও জমি রেজিস্ট্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে।
এ ব্যাপারে ভুক্তভোগী সন্ধ্যারই সাত ঘোরিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে তহিদুল গত ১৩ জানুয়ারি রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ও উপজেলা ভুমি কমিশনারের নিকট  অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায় দীর্ঘদিন যাবৎ ভোগ দখল থাকা সত্ত্বেও জমির মূল মালিক জমি বিক্রয় করতে আসলে অর্থের অভাবে খারিজ করতে না পারা জমি বিক্রয় করতে চাইলে সাব রেজিস্ট্রার তার কাগজপত্র ছাড়া জমি রেজিস্ট্রি করে দিবে না বলে দেয়। ভুক্তভোগী কে নিরুপায় হয়ে বাসায় চলে যেতে হয়।
অপরদিকে অফিস সময় ব্যতীত  সন্ধ্যা সরকার পাড়ার আব্দুল খালেক ও আব্দুল মতিন উভয় পিতা- মৃত মফিজ মেম্বার এর জমির খাজনা খারিজ না থাকা সত্বেও জমি রেজিস্ট্রি করে দেয়।যার মৌজা আমজুয়ান,জে এল নং-৬৮,খতিয়ান নং ৭২,দাগ নং ১,জমির পরিমাণ৪৩ শতাংশ, এই জমিটি ক্রয় করেছেন একই গ্রামের মৃত হুসেন আলীর ছেলে আব্বাস আলী,অভিযোগে আরো বলা হয় সরকারের কর ফাঁকি দিয়ে টাকার বিনিময়ে সাব রেজিস্ট্রার জমির দলিল সম্পাদন করে দেয়।
এ ব্যাপারে  রানীশংকৈল সাব-রেজিস্ট্রার সফি আকরামুজ্জামানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, এই দলিল টি দান পত্রে সম্পাদন করা হয়েছে,দানপত্রে অত কাগজ লাগে না।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ