1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:৩৯ আজ মঙ্গলবার, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি




সোনাতলা প্রেসক্লাবের সভাপতি কাজল সম্পাদক লিখন

  • সংবাদ সময় : বুধবার, ৬ জানুয়ারি, ২০২১
  • ৯৩ বার দেখা হয়েছে

বগুড়া সংবাদদাতাঃ বগুড়ার সোনাতলা উপজেলা প্রেসক্লাবের কমিটি নির্বাচনে সভাপতি নিপুন আনোয়ার কাজল ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ইমরান হোসইন লিখন।
৪ জানুয়ারী সোমবার সোনাতলা প্রেসক্লাব চত্তরে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটের মাধ্যমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় গননা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন ফলাফল ঘোসনা করেন। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি কাবেরী জালাল, সোনাতলা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম, প্রেসক্লাবের সদস্যবৃন্দসহ নানা শ্রেণিপেশার মানুষ।
সভাপতি পদে নিপুন আনোয়ার কাজল বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত ও সাধারণ সম্পাদক পদে ইমরান হোসাইন লিখন ভোটের মাধ্যমে ৬১% বেশি ভোট পেয়ে সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সভাপতি নিপুন আনোয়ার কাজল দৈনিক ভোরের দর্পন ও মুক্ত সকাল প্রতিকায় এবং ইমরান হোসাইন লিখন মাইটিভি, জাতীয় দৈনিক ভোরের ডাক, দৈনিক বাংলাদেশ কন্ঠ ও জয়জুগান্তর প্রত্রিকার প্রতিনিধি।
এই নির্বাচনে সহ-সভাপতি পদে শহিদুল ইসলাম শাহীন, যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক, কোষাধ্যক্ষ হারুনুর রশীদ, সাহিত্য সাংস্কৃতি ও ক্রিড়া বিষয়ক সম্পাদক আবু-রায়হান, দপ্তর সম্পাদক আবু-ওয়াহাব স্বপন, কার্যনির্বাহী সদস্য লতিফুল ইসলাম ও রিমন আহম্মেদ বিকাশ নির্বাচিত হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ