1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৩:২৬ আজ বৃহস্পতিবার, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




সুন্দরগঞ্জে শীতার্তদের মাঝে মুনলাইটের কম্বল বিতরণ

  • সংবাদ সময় : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ৯৮ বার দেখা হয়েছে
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জে শীতার্তদের মাঝে বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটি’র উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।
গতকাল দুপুরে উপজেলার তারাপুর ইউনিয়নের চাচিয়া মীরগঞ্জ দাখিল মাদ্রাসা মাঠে কালের কণ্ঠ শুভসংঘের সার্বিক ব্যবস্থাপনায় শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল- মারুফ।
বগুড়া থেকে পরিচালিত মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটি নামের বেসরকারি উন্নয়ন সংস্থাটি চলতি বছরে উপজেলার তিস্তার চরাঞ্চলে শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে। এতে চরাঞ্চলের পিছিয়ে পড়া প্রান্তিক জনগোষ্ঠীর শিশুদের মাঝে প্রাক-প্রাথমিক শিক্ষা ও অক্ষর জ্ঞানহীন নারী-পুরুষদের জন্য গণশিক্ষা কার্যক্রম পরিচালনা করবেন। এছাড়াও অসচ্ছল ও দুস্থ নারীদের পূর্নবাসন ও স্বাবলম্বী করতেও কাজ করবেন বলেও সংশ্লিষ্টরা জানান।
এসময় উপস্থিত ছিলেন, সংস্থাটির কো-অর্ডিনেটর শাহিদুল আলম, কালের কণ্ঠের প্রতিনিধি শেখ মামুন-উর-রশিদ, জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম অবুঝ, খোলা কাগজের প্রতিনিধি সুদীপ্ত শামীম, সাংবাদিক এনামুল ইসলাম, লিয়ন ইসলাম রানা, জাহিদ হাসান জীবন, বিপুল ইসলাম আকাশ, সমাজ সেবক আসাদুজ্জামান শাকিল, আনারুল ইসলাম রুবেল প্রমুখ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ