1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:১৬ আজ সোমবার, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




আদমদিঘী পৌরনির্বাচনে নৌকা-ধানের শীষের প্রার্থী জোড়া খুনের আসামী!

  • সংবাদ সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ১৩৬ বার দেখা হয়েছে

ইসমাইল হোসেন (বগুড়া)ঃ

বগুড়ায় জোড়া খুনের দুই আসামী হয়েছেন নৌকা ও ধানের শীষের প্রার্থী। আসন্ন পৌরসভা নির্বাচনে আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির দুই মেয়র প্রার্থীকে নিয়ে চা’য়ের কাপে ঝড়।
নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী আশরাফুল ইসলাম মন্টু ও বিএনপি মনোনীতি মেয়র প্রার্থী বর্তমান মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টো। এই দুইজনই জোড়া খুন মামলার চার্জশিটভূক্ত আসামী।
তাদের বিরুদ্ধে হত্যা মামলার বিষয়টি নিশ্চিত করে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জালাল উদ্দীন বলেন এরা দুজন হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামী। জোড়া খুনের মামলায় আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে, মামলাটি এখন বিচারাধীন।
অভিযোগ রয়েছে, ২০১৬ সালের শুরুতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নেতা শফিকুল ইসলামকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। এ হামলায় শ্রমিক নেতা সোহরাব হোসেন গুরুতর আহত হন । হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় দুইদিন পর তিনিও মারা যান।
এ ঘটনায় বিএনপি মেয়র প্রার্থী ভুট্টো ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী মন্টুকে হত্যার পরিকল্পনাকারী হিসেবে সে সময় তাদের আসামি করা হয়। বর্তমানে দুজনই এ মামলায় জামিনে আছেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ