1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:৪৩ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নিজের ৬ মাসের বেতনের টাকা তুলে দিলেন গোবিন্দগঞ্জে এক স্কুল শিক্ষক

  • সংবাদ সময় : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ১২৯ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি
করোনাকালীন সময়ে মানুষের দুর্দশা দেখে মানুষের জন্য কিছু করার অনুপ্রেরণা থেকে দু:স্থ মানুষের সহায়তার জন্য নিজের ৬ মাসের বেতন জমিয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিলেন গোবিন্দগঞ্জের স্কুল শিক্ষক অলুপ কুমার রায়। গতকাল রোববার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের হাতে তিনি তার বেতনের ৬ মাসের ১ লক্ষ ৩৮ হাজার টাকার চেক তুলে দেন।
চেক প্রদানকালে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন, বিএম বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ননী গোপাল রায়, চেক প্রদানকারী শিক্ষক অলুপ কুমার রায়, তাঁর মেয়ে অনুশ্রী রায় এবং ছেলে অরণ্য রায়।
চেক প্রদান শেষে এক প্রশ্নের জবাবে চেক প্রদানকারী শিক্ষক অলুপ কুমার রায় বলেন, কোন কিছু পাওয়ার আশায় আমি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৬ মাসের বেতনের টাকা প্রদান করেননি। দু;স্থ অসহায় মানুষকে সহায়তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে এ টাকা প্রদান করেছি। তিনি করোনা প্রবণ উপজেলা হিসেবে গোবিন্দগঞ্জে করোনার চিকিৎসা কেন্দ্র এবং করোনা পরীক্ষাকেন্দ্র স্থাপনের জন্য সরকারের কাছে অনুরোধ জানিয়েছেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ