1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:১০ আজ মঙ্গলবার, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি




 সাদুল্লাপুরে  যথাযোগ্য মর্যাদায়  বিজয় দিবস পালিত।

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৮৫ বার দেখা হয়েছে
সাদুল্লাপুর থেকে লাবলু মাস্টার:  সাদুল্লাপুর উপজেলার সর্বত্রই যথাযোগ্য  মর্যাদায়  ১ ৪৯ তম মহান বিজয় দিবস পালিত হয়েছে।
বুধবার  উপজেলা নির্বাহীঅফিসার নবীনেওয়াজ, উপজেলা চেয়ারম্যান ও বাঃআওয়ামীলীগ সাঃসম্পাদক শাহরিয়ার খাঁন বিপ্লব    সহ-সভাপতি অধ্যক্ষ আঃ জলিল,থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা, সাদুল্লাপুর প্রেস ক্লাব, স্হানীয় সকল ইউনিয়ন সহ ধাপেরহাটে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছ।
সকালে শহীদ বেদীতে শহীদদের স্মরনে শ্রদ্ধাঞ্জলি, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দোয়া মোনাজাত  ও আলোচনা সভা অনুষ্ঠিত  হয়েছে।
এছাড়াও  ব্যবসা প্রতিষ্ঠান, সরকার, বেসরকারি    ,  এনজিও অফিস সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পতাকা উত্তোলন ও আলোচনা অনুষ্ঠিত হয়।
আলোচনাসভাঅনুষ্ঠিত হলে মহান বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরেন নেতৃবৃন্দ।
 শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনে  বাংলাদেশ আ’লীগ উপজেলা শাখা ও ইউনিয়ন শাখার    অঙ্গ সহযোগী সংগঠনের , যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, তাতীলীগ, সেচ্ছাসেবকলীগ,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি,এন,পি, ইউনিয়ন পরিষদ, ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র, ধাপেরহাট প্রেস ক্লাব সহ বিভিন্ন ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান। বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরে  দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালিত হয়েছে মহান বিজয় দিবস৷




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ