1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১২:২৩ আজ রবিবার, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




গাইবান্ধায় ঘাঘটপাড়ে স্থাপিত হচ্ছে মুজিব শতবর্ষ স্মৃতি শিশু পার্ক

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৩০৪ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান, শতবর্ষের ডেল্টা প্লান, উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র” এই প্রতিপাদ্যে গাইবান্ধা শহরের নতুন ব্রীজ সংলগ্ন ঘাঘট নদীর পাড়ে বুধবার অপরাহ্নে “মুজিব শতবর্ষ স্মৃতি শিশু পার্কের” ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিণি এমপি।
তিনি বলেন- ঘাঘট লেকটিকে ধরে আমরা বড় ধরণের পরিকল্পনা করেছি। নদীর জায়গা দখলমুক্ত করে শিশুদের জন্য উন্মুক্ত করার লক্ষ্যে শিশু পার্ক স্থাপনের উদ্যোগ নেওয়া হয়েছে। শিশুদের বিনোদনের জন্য এখানে বিভিন্ন বিনোদনের ব্যবস্থা করা হবে।
আলোচনা সভায় গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ আবদুল মতিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা পুলিশ সুপার মোঃ তৌহিদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মোখলেছুর রহমান, এলজিডি গাইবান্ধা নির্বাহী প্রকৌশলী মো: আহসান কবির, পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী এটিএম রেজাউর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম, এনডিসি এসএম ফয়েজ উদ্দিন, আব্দুল মালেক প্রমুখ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ