1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সন্ধ্যা ৬:৩৬ আজ সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি




জাতির পিতার ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে গাইবান্ধার সরকারি কর্মকর্তাদের সমাবেশ

  • সংবাদ সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ১০৬ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ এই অঙ্গীকার নিয়ে কুষ্টিয়ায় জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে শনিবার গাইবান্ধার সরকারি কর্মকর্তা ও বিচারক বিভাগের বিচারকবৃন্দের এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তাদের উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মো: আবদুল মতিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ দিলীপ কুমার ভৌমিক, নারী ও শিশু ট্রাইব্যুনালের বিচারক আব্দুর রহমান, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রাফিউর আলম, সুন্দরগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার আল মারুফ, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আসাদুজ্জামান খান, কৃষি বিভাগের উপ-পরিচালক কৃষিবিদ মো. মাসুদুর রহমান, সমাজসেবা বিভাগের উপ-পরিচালক এমদাদুল হক প্রামানিক, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. মোখলেছুর রহমান, জনস্বাস্থ্য বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. রেজওয়ানুর রহমান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আহসান কবীর, জেলা মৎস্য কর্মকর্তা মো. আবদুদ দাইয়ান, জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মো. মেহেদুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. হোসেন আলী, জেলা সমাজসেবা কর্মকর্তা আবু বকর সিদ্দিক, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, জেলা তথ্য অফিসার মো. হায়দার আলী, নেসকো-২ এর নির্বাহী প্রকৌশলী এমদাদুল হক, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক সাজেদুর রহমান, সাব-রেজিস্টার রুহুল কুদ্দুস, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা আখতার হোসেন, সাংবাদিক এবিএম ছাত্তার, রিকতু প্রসাদ প্রমুখ।
বক্তারা কুষ্টিয়ায় জাতির পিতার ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও ঘৃণা প্রকাশ করেন এবং দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। বক্তারা আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই আমরা স্বাধীন বাংলাদেশ ও মানচিত্র পেয়েছি, তাঁর জন্ম না হলে বাংলাদেশের জন্মই হতো না। বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে সাম্প্রদায়িকগোষ্ঠী স্বাধীনতা বিরোধী জঙ্গি আলবদর রাজাকারদের দোসরদের একটি পরিকল্পিত ষড়যন্ত্র। এই দুর্বৃত্তরাই ভাস্কর্য ইস্যু নিয়ে দেশকে অশান্ত করে অরাজকতা সৃষ্টির মাধ্যমে উন্নয়নমুখী বাংলাদেশের ভাবমুর্ত্তি বিনষ্টের চক্রান্তে লিপ্ত রয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ