1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১০:৪৮ আজ শুক্রবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি




সুন্দরগঞ্জে জিডি থেকে হত্যা মামলার প্রধান আসামী রিমান্ডে!

  • সংবাদ সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১৯ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়নের চরমাদারী পাড়া গ্রামের শাহাদুল ইসলাম (৩২) নামে নিখোঁজ যুবকের জন্য দায়েরকৃত জিডি’র সূত্র ধরে হত্যাকাÐের প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
বিভিন্ন সূত্রে জানা যায়, গত ১৭ জুলাই উক্ত ইউনিয়নের চরমাদারী পাড়া গ্রামের আশরাফ আলীর পুত্র শাহাদুল ইসলাম নিখোঁজ হয়েছে মর্মে তার বন্ধু একই গ্রামের বানু শেখের পুত্র শফিকুল ইসলাম থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। এরই সুত্র ধরে শাহাদুলকে হত্যা করে লাশ গুম করা হয়েছে মর্মে হত্যা মামলায় রূপ ন্যায় উক্ত জিডি। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামছুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জিডিকারী শফিকুলকে প্রধান আসামী হিসেবে গ্রেফতার পুর্বক আদালতে হাজির করে রিমাÐের আবেদন করেন। বিজ্ঞ আদালত আসামী শফিকুলকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমাÐ মঞ্জুর করেছেন। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামছুল হক জানান, জিজ্ঞাসাবাদে শাহাদুল ইসলাম হত্যা কাÐ সম্পর্কে আসামী শফিকুলের কাজ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।
থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ