1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সন্ধ্যা ৬:৪৮ আজ সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি




অ্যাসাইনমেন্ট বুঝিয়ে দেয়ার কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ

  • সংবাদ সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১৭৫ বার দেখা হয়েছে

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক যুবকের বিরুদ্ধে বিদ্যালয় থেকে দেয়া অ্যাসাইনমেন্ট বুঝিয়ে দেয়ার কথা বলে নবম শ্রেণির ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শনিবার (১৪ নভেম্বর) রাতে ওই ছাত্রীর বাবা উপজেলার বড়হিত ইউনিয়নের বুলসোমা গ্রামের আব্দুল মন্নাছের ছেলে মাহমুদুল্লাহর (১৯) বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করেছেন।

পুলিশ জানায়, গত বুধবার ওই ছাত্রী বিদ্যালয় থেকে দেয়া অ্যাসাইনমেন্ট বুঝতে প্রতিবেশি বড় ভাই সম্পর্কের মাহমুল্লাহর কাছে যায়। মাহমুদুল্লাহ রাতে বুঝিয়ে দেবেন বলে জানান। রাতে ওই ছাত্রীর বাড়িতে ফোন করে অ্যাসাইনমেন্ট নিয়ে বাসায় আসতে বলেন মাহমুদুল্লাহ। ওই ছাত্রী রাত ৮টার দিকে মাহমুদুল্লাহর বাড়িতে আসছিলেন। এ সময় পথে আগে থেকে ওঁৎ পেতে ওঁতপেতে থাকা মাহমুদুল্লাহ তাকে জোর করে পাশের ধানক্ষেতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যান।

এ ঘটনা জানাজানি হলে পরদিন স্কুলছাত্রীর বাবা স্থানীয়দের কাছে নালিশ করেন। নালিশের তিন দিন পার হয়ে গেলেও কেউ কোনো ব্যবস্থা না নেয়ায় শনিবার ওই ছাত্রীর বাবা ঈশ্বরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন, এ বিষয়ে ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে শনিবার সন্ধার পর অভিযোগ পেয়েছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ