1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:২২ আজ বৃহস্পতিবার, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




অজ্ঞান করে অটো ছিনতাই চক্রের ২ সদস্য আটক

  • সংবাদ সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ১৭৬ বার দেখা হয়েছে
সাদুল্লাপুর(ধাপেরহাট)  প্রতিনিধি
সাদুল্লাপুরের ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক রজব আলী নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে একটি টিম সন্ধ্যায় ধাপেরহাট আখ ক্রয় কেন্দ্রের সামন থেকে দুই ছিনতাইকারীকে অটোসহ আটক করে অপর একজন দৌড়ে পালিয়েছে।
আটককৃতরা হলেন,
পলাশবাড়ীর বিয়ামের ভিটা গোডাউন বাজার এলাকার ময়নুল হকের পুত্র শরিফ আহমেদ (২০) ও একই এলাকার মফিরুল ইসলামের পুত্র রানা(২০)
ঘটনার বর্ণনায় পুলিশপরিদর্শক রজব আলী বলেন,পলাশবাড়ির সাতআনা নওদা গ্রামের মৃত্যু আবুল হোসেনের পুত্র আতোয়ার (৪০) প্রতিদিনের ন্যায় মেরির হাটে যাত্রীর জন্য অপেক্ষা করতে থাকা অবস্হায় আসরের নামাজ পর তিন যাত্রী ধাপেরহাটের কথা বলে অটো রিজার্ভ করে।
সন্ধ্যার পর তারা সাদুল্লাপুরের  ধাপেরহাটে পৌছে। ধাপেরহাটের বাসস্ট্যান্ডে  এসে তারা বলে তারা আবারও পলাশবাড়ীতে যাবে এবং  অটোর ড্রাইভারকে চা ও পান খাওয়ায়।এর পর অটো নিয়ে পলাশবাড়ীতে যাওয়ার জন্য রওনা হলে তার শরীর অস্বাভাবিক মনে হলে বিষয়টি  আর একজন স্ব তিত্ব কে জানিয়ে পলাশবাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়।
বিষয়টি তার স্বতিত্ব  ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশ পরিদর্শক রজব আলী কে অবগত করে।
সংবাদ পাওয়া মাত্র পুলিশ পরিদর্শক রজব আলী নেতৃত্বে একটি টিম বাসস্ট্যান্ড থেকে গোপনে ফলো করে  ধাপেরহাট আখ ক্রয় কেন্দ্রের সামনে  থেকে নেশা খাওয়ানো অবস্থায়  অটোচালক ও অটো উদ্ধার সহ ২ জনকে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রুত  পালিয়ে যায় অপরন ছিনতাইকারী।
পরে নেশা খাওয়ানো অটোচালক আতোয়ার কে  ও তার অটো উদ্ধার করে।পরে তার অবস্থা খারাপ হওয়ায়  চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়ে দেয়।
উল্লেখ্য যে ইতিপূর্বে  ঠুটিয়াপুকুর এলাকা থেকে একজন এমন করে অটো ভাড়া করে নিয়ে হত্যা করে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ