1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৬:০২ আজ মঙ্গলবার, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি




প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাদুল্লাপুরে সবজি বীজ বিতরণ

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৬১ বার দেখা হয়েছে

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার প্রান্তীক কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ করা হয়েছে। বাংলাদেশ কৃষকলীগ সভাপতি কৃষিবিদ সমীর কুমার চন্দ ও সাধারণ অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি’র প্রদত্ত সবজি বীজ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ উপলক্ষে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন কৃষকলীগ সাদুল্লাপুর উপজেলা শাখার সভাপতি জহুরুল হক। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রƒীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক বিশ^নাথ সরকার বিটু। বিশেষ অতিথি একেএম জাহাঙ্গীর আলম, লুৎফরবারী আল ওসমানী, হাসান মাহমুদ সিদ্দিক, দিপক কুমার পাল, আব্দুল জলিল সরকার ও সাহারিয়া খান বিপ্লব প্রমূখ।

ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যার ফলে দেশের সকল সেক্টরে সার্বিক উন্নয়ন হয়েছে এবং তা চলমান রয়েছে। সেই সঙ্গে বন্যা ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত কৃষকদের প্রণোদনা দেওয়াও হচ্ছে। এরই ধারাবাহিকতায় সাদুল্লাপুর উপজেলার প্রান্তীক কৃষকদের মাঝে আলু, ধান ও সবজি বীজ বিতরণ করা হলো।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ