1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৭:৫২ আজ মঙ্গলবার, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি




গাইবান্ধা সদর থানায় ৯টি ইউনিয়নে জাতীয়তাবাদী দল বিএনপির আহবায়ক কমিটি গঠন

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৮৫ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি গাইবান্ধা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে ৯টি ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে একজন আহবায়ক, একজন সদস্য সচিব ও একাধিক যুগ্ম আহবায়ক করে প্রতিটি ইউনিয়নে ৫১ সদস্য রয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা বিএনপি কার্যালয়ে সদর থানা বিএনপির আহবায়ক খন্দকার ওমর ফারুক সেলু ও সদস্য সচিব মো. ইলিয়া হোসেন যৌথ স্বাক্ষরে এই আহবায়ক কমিটি অনুমোদন করেন। পরে বাকি ৪টি ইউনিয়নের কমিটি গঠন করা হবে বলে সদর থানা বিএনপির আহবায়ক কমিটি সুত্রে জানা গেছে।
আহবায়ক কমিটির কর্মকর্তারা হচ্ছেন মালিবাড়ী ইউনিয়নের আহবায়ক এটিএম ছাবুদ মিয়া, সদস্য সচিব মাকছুদার রহমান মাস্টার, কুপতলার আহবায়ক মো. তালহা জোবায়ের, সদস্য সচিব হাসনাইন আল আরাফাত, বল্লমঝাড়ের আহবায়ক নুরুল আজাদ মন্ডল, সদস্য সচিব সাহারুল ইসলাম সুমন, রামচন্দ্রপুরের আহবায়ক মো. রফিকুল ইসলাম, সদস্য সচিব সুমন মিয়া মন্টু, বাদিয়াখালীর আহবায়ক চিস্তী তৌহিদ সৌরভ, সদস্য সচিব অ্যাড. শাহনেওয়াজ খান, খোলাহাটির আহবায়ক মো. মোস্তফা কামাল, সদস্য সচিব সাইদুর রহমান সরকার, ঘাগোয়ার আহবায়ক আব্দুল আজিজ মিয়া, সদস্য সচিব ডা: মো. সাকোয়াত হোসেন, গিদারীর আহবায়ক মাসুদ রানা মাসুদ, সদস্য সচিব ফারুকুল ইসলাম ফারুক, মোল্লারচরের আহবায়ক শাহাদত হোসেন ও সদস্য সচিব আবু সুফিয়ান।
উল্লেখ্য, ওই আহবায়ক কমিটি অনুমোদনের তারিখ থেকে ৪৫ দিনের মধ্যে ৯টি ওয়ার্ড কমিটি বিএনপির গঠনতান্ত্রিক বিধান মতে গঠন পূর্বক স্ব স্ব ইউনিয়নে সম্মেলন করার বাধ্যবাধকতা রইল। অন্যথায় কমিটি বাতিল বলে বিবেচিত হবে। প্রত্যেক ওয়ার্ডে ১০ টাকার রশিদ মূলে কমপক্ষে ১০০ জন সদস্য সংগ্রহ এবং অনুমোদনকৃত কমিটি ও নিয়মাবলী সদর থানার আহবায়কের কাছ থেকে সংগ্রহ করতে হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ