1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:১০ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযানে ৬৫ বোতল ফেনসিডিলসহ ৪ নারী আটক  

  • সংবাদ সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৮৪ বার দেখা হয়েছে
গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার এসআই আরিফুল, মোবারক,এএসআই মাসুদ,মমিনুল, সামাদ ও মুশফিকদের সমন্বয়ে ১০ নভেম্বর  দিবাগত রাত ১২টার দিকে একটি টিম নিয়মিত চেকিং এর সময় ঘোড়াঘাট-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌরসভাস্থ বাঁধন পাম্পের সামনে দিনাজপুর হতে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস তল্লাশি করে বাসযাত্রী আসামি ১/ আছছুরা(৩২) পিতা মৃত আজিজ,স্বামী সবুজ ইসলাম ২/হারেছা বেগম(৩৫)স্বামী রফিকুল ও ৩/আমেনা(৩২) স্বামী এমদাদুল সর্ব পূর্ব জগন্নাথপুর (শালমারা)থানা বিরামপুর জেলা দিনাজপুরদের শরীর তল্লাশি করে বিশেষ কায়দায় শরীরে লুকিয়ে রাখা ৪৩ বোতল ফেনসিডিল সহ আসামিদ্বেরকে আটক করে। এদিকে পৃথক অরেকটি অভিযানে একই টিম রাত ০১.২০ ঘটিকার সময় নাবিল পরিবহনের আর একটি বাস তল্লাশি করে আসামি মোছাঃ মনি(২১) পিতা শহিদ সাং শান্তিনগর (চকপাড়া) থানা বিরামপুর জেলা দিনাজপুর এর শরীরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২৩ বোতল ফেনসিডিল সহ আসামি মনিকেও আটক করে।
উদ্ধার কৃর্ত ফেনসিডিলের মূল্য অনুঃ ৪৫ হাজার টাকা। আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোবিন্দগঞ্জ থানায় দুটি মামলা রুজু হয়েছে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ,কে,এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ