1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১০:৪৫ আজ শুক্রবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি




সাদুল্লাপুরের গাঁজার রাজা আটক

  • সংবাদ সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৭৩ বার দেখা হয়েছে
সাদুল্লাপুর প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্লাপুরের গাঁজা গডফাদার হিসেবে খ্যাত ধাপেরহাটের হাসানপাড়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে সাবেক ইউ পি সদস্য  জহুরুল(৫২)  ইসলাম কে  আটক করেছে গাইবান্ধা জেলা ডি বি পুলিশ।

জেলা ডিবি পুলিশের একটি চৌকস টিম  নিজ বাড়ী থেকে আধা কেজি গাঁজাসহ সোমবার দুপুরে (৯ নভেম্বর)  তাকে আটক  করে।
তাকে আটকের বিষয়ে ডিবি পুলিশ টিমের নেতৃত্ব থাকা ইনস্পেক্টর গোফ্ফার আলী জানান, গত কয়েক দিনের দীর্ঘ অভিযানের অংশ হিসেবে  আজ তাকে আধা কেজি গাঁজা  সহ আটক করা হয়েছে।
গাইবান্ধা জেলা ডি বি ওসি মোস্তাফিজুর রহমান জানান, ইন্সপেক্টর গোফ্ফার, রায়হান, নওশাদ আলী সহ ডিবি পুলিশের একট টিম আধা কেজি গাঁজা সহ জহুরুলকে আটক করেছে।
এলাকা বাসী জানান, জহুরুল এলাকায় গাঁজারু জহুরুল নামে  পরিচিত।বহুবছর ধরে সে এলাকায় গাঁজার ব্যবসা চালিয়ে যাচ্ছে। এলাকায় তরুন প্রজন্মের ছেলেদের সে গাঁজাসেবি বানিয়ে ফেলেছে। তাদের সংসারে অশান্তি  ডেকে এনেছে,ছোট ছোট  ছেলেদের  দ্বারা লাম  ছাম কিছু টাকা হাতে ধরিয়ে দিয়ে  এবং মহিলা মানুষ দিয়ে ব্যবসা করে কোটি বনে গেছে। তার বাড়ি এখন বহুতল ভবনে পরিনিত হয়েছে। স্হানীয় কিছু মিনি মাইস লোক ও আত্তীকরণের সুবাদ গড়িয়ে ধুমধাড়াক্কায় চলছে তার গাঁজার  ব্যবসা। সচেতন ছেলেরা প্রতিবাদ করলে গাঁজা দিয়ে ধরিয়ে দেবে মর্মে হুমকি দিয়ে থাকে।
স্হানীয়ভাবে লোকজনকে সমসাময়িক   সামান্য পরিমান সাহায্য দিয়ে এবং তাদের প্রতিবাদের  মুখ  থুবড়ে দিয়ে ফাঁকা মাঠে চালিয়ে যাচ্ছে গাঁজার রাজত্ব।
তার স্ত্রী   এবং সে ডজন খানেক মামলার আসামী হওয়া সত্ত্বেও আইনের ফাঁক ফোঁকর দিয়ে বারবার   বেরিয়ে এসে চালিয়ে যাচ্ছে তার গাঁজার ব্যবসা। তার আটকে এলাকায়  চলছে উৎসবের আমেজ পড়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ