1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সন্ধ্যা ৭:৪৮ আজ সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি




সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গে গোবিন্দগঞ্জে যুবলীগ নেতা বহিস্কার

  • সংবাদ সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ১৯০ বার দেখা হয়েছে

গাবিন্দগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক জিয়াউল ইসলাম জিয়াকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কামারদহ ইউনিয়ন আওয়ামী যুবলীগের দায়িত্বরত পদ পদবী থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তাহেদুল ইসলাম রকেট।
উল্লেখ্য গত ১১ অক্টোবর ২০২০ তারিখে গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের দক্ষিন মাস্তার বাসিদা বকুল ফকরিরে পুত্র সোহলে রানার গোয়াল ঘর হতে গভীর রাতে গরু চুররি ঘটনা ঘটে। এ ঘটনায় জিয়াউল ইসলাম জিয়া সহ আরও ৩ জন কে আসামী করে, গোবন্দিগঞ্জ থানায় একটি মামলা করেন সোহেল রানার পিতা বকুল ফকির । মামলা সূত্রে জানা যায় গত ১১ অক্টোবর ২০২০ তারিখে রাত আনুমানকি ২টা ১৫ মিনিটে কে বা কাহারা তার গোয়াল ঘর হতে গরু চুরি করে পালিয়ে যায়। সোহলে রানা প্রতিদিনের নেয় ঘুম থেকে উঠে গোয়াল ঘরে গিয়ে দেখেন গোয়াল ঘরে দরজা খোলা এবং তার গরুটি ঘরে নেই। পরে অনেক খোজাখুজির পর একই গ্রামের বাসিন্দা আব্দুল খালেকের বাড়ি হতে গরুটির সন্ধান মেলে। গরুর সন্ধান পাওয়ার পর সোহলে রানা প্রতিবেশি কয়েক জনকে সাথে নিয়ে আব্দুল খালেকের বাড়ী ঘেরাও করে এবং থানায় খবর দিলে থানা পুলিশ গরুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পুলিশ ঘটনার স্থান ত্যাগ করার পর অভিযুক্ত আসামীরা লাঠি ও লোহার রড দ্বারা সোহেল রানার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে গুরুতর জখম করে। এঘটনায় সোহেল রানা আহত হওয়ার পর তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।
মামলা সূত্রে আরো জানা যায় যুবলীগ নেতা জিয়াউল ইসলাম জিয়া গরু চোরা কারবারির সাথে জড়িত। এছাড়াও এলাকায় দলীয় প্রভাব খাঁটিয়ে বিভিন্ন অপকর্মের অভিযোগ তার বিরুদ্ধে। তাই সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দ্বায়ে যুবলীগের যুগ্ম আহবায়ক পদ থেকে জিয়াউল ইসলাম জিয়াকে জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশে অব্যাহতি প্রদান করা হয়। সে দক্ষিন মাস্তার বাসিন্দা আব্দুল খালেক ফকিরের পুত্র।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ