1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:৩৭ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




রানীশংকৈলে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ অনুষ্ঠিত

  • সংবাদ সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৮০ বার দেখা হয়েছে
Exif_JPEG_420
নাজমুল হোসেন, রানীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি: মুজিব বর্ষের মুলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র, এই চেতনা কে ধারণ করে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ অনুষ্ঠিত হয়েছে (৩১ অক্টোবর) শনিবার সকাল ১১ টায়। দিবস টি উপলক্ষে রাণীশংকৈল থানা থেকে একটি র‍্যালী বের হয়ে পৌর শহরের শিবদিঘী যাত্রী ছাউনি হয়ে উপজেলা চত্বর ঘুরে এসে একই স্থানে এসে শেষ হয়। র‍্যালী শেষে অফিসার ইনর্চাজ এস এম জাহিদ ইকবালের সভাপতিত্বে কুরআন তেলাওয়াতের মাধ্যমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে থানা চত্বরে।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, গেস্ট অব অনার হিসেবে উপস্তিত ছিলেন ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক সাংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সইদুল  হক,রানীশংকৈল কমিউনিটি পুলিশিং এর সভাপতি আহমদ হোসেন বিল্পব,সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, পৌর মেয়র আলমগীর সরকার, প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার,সাধারণ  সম্পাদক আনোয়ার হোসেন আকাঁশ,ই এস ডিও প্রতিনিধি খাইরুল আলম সহ উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস্য পৌর সভার সদস্যরা এবং রানীশংকৈল থানার সকল পুলিশ সদস্য, গ্রাম পুলিশ সদস্য, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার   সাংবাদিক বৃন্দ উপস্তিত ছিলেন।
 এসময় অফিসার ইনর্চাজ এস এম জাহিদ ইকবাল বলেন আমরা সর্বত্র জনগণের পাশে থাকবো যে কোন সমস্যা মোকাবিলায়,আপনারা আমাদের কাছে যে কোন সময় আসতে পারেন।পুলিশেই জানতা জনাতাই পুলিশ তাই আমাদের সকলেই মিলে একসাথে সকল ধরনের অন্যায় প্রতিহত করতে হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ