1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:৪০ আজ সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




পুলিশই জনতা,জনতাই পুলিশ এ স্লোগানকে সামনে রেখে লোহাগড়ায় কমিউনিটি পুলিশ ডে ২০২০ পালিত”

  • সংবাদ সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ১৮৪ বার দেখা হয়েছে
মোঃহাবিবুর রহমান নড়াইল জেলা প্রতিনিধিঃ
মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র,পুলিশই জনতা, জনতাই পুলিশ এই স্লোগানকে সামনে রেখে নড়াইলের লোহাগড়া থানা পুলিশের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ৩১/১০/২০২০ রোজ শনিবার সকাল ১০ টার দিকে লোহাগড়া থানা সংলগ্ন আর এল পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্তিত ছিলেন লোহাগড়া থানা পুলিশের অফিচার্জ ইনচার্জ(ওসি)সৈয়দ আশিকুর রহমান এসময় বক্তব্য রাখেন এস আই মাহফুজুর রহমান,লোহাগড়া উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মুন্সি আলাউদ্দিন,লোহাগড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি,লক্ষীপাশা ইউনিয়নের চেয়ারম্যান কাজী বনি আমিন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।
লোহাগড়া থানা পুলিশের অফিচার্জ ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান বলেন মাদক জংগিবাদ ধর্ষণ খুন চাদাবাজি রুখতে পুলিশ কে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে।
এসময় বক্তারা বলেন পুলিশ জনগনের বন্ধু হিসেবে কাজ করে যাচ্ছে এবং সকলের ঐক্যবদ্ধ কাজের মধ্য দিয়ে সকল অপরাধ দমন করা সম্ভব হবে।
এসময় আরো উপস্তিত ছিলেন লোহাগড়া থানার,এস আই পিয়াস কুমার,এস আই মাহফুজুর রহমান,এস আই গোরাচাঁদ,এস আই মিহির,এস আই কামরুজ্জামান,এস আই লুৎফর রহমান,এ এস আই আলমগীর,এ এস আই মিকাইল,এ এস আই তপন কুমার অন্যান্য অফিসার সদস্যগনসহ স্থানীয় জনগন।
এর আগে লোহাগড়া কমিউনিটি পুলিশ ডে ২০২০ এর র‍্যালি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে লক্ষীপাশা আর এল পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এশে শেষ হয় এবং পরে আলোচনা সভা শেষ এ উপসস্থিত সকলের মাঝে খাবার বিতরন করা হয়।
অনুষ্ঠানটি শ্রমিক নেতা  মোঃমিজানুর রহমাম মিন্টুর সনঞ্চালনায় লোহাগড়া থানার অভিচার্জ ইনচার্জ এর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ