1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:২৬ আজ শুক্রবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি




ভাঙ্গায় নারীসহ ২ মাদক ব্যবসায়ী আটক

  • সংবাদ সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৯ বার দেখা হয়েছে

ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি ঃফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের আজিমনগর গ্রাম থেকে ১ মহিলাসহ ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে।পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নারী ও পুরষসহ দু’জনকে নগদ অর্থ ও জেল জরিমানা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রকিবুর রহমান খান। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ব্রাহ্মনপাড়া গ্রাম থেকে তাদেরকে মাদকসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মনপাড়া গ্রামের মোসলেম শেখের ছেলে কামাল শেখ(৪০) ও একই গ্রামের আবুল শেখের স্ত্রী মোর্শেদা বেগম(৪০)।
ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান জানান, দীর্ঘ্যদিন যাবত ওই এলাকায় কামাল শেখ ও মোর্শেদা বেগম মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিওিতে সন্ধ্যায় কামাল শেখ ও মোর্শেদা বেগমের বাড়ীতে অভিযান পরিচালনা করা হয়। এসময় দু’জনের কাছ থেকে ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে দু’জনকে ৩ মাস করে সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ