1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:১৬ আজ শুক্রবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি




ঠাকুরগাঁয়ের সন্তানকে বাঁচাতে ফেসবুকে স্ট্যাটাস

  • সংবাদ সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৩৬ বার দেখা হয়েছে

ঠাকুরগাঁও প্রতিনিধি: কিডনি রোগে আক্রান্ত হয়ে ৪ বছরে চিকিৎসা চালাতে গিয়ে শাকিল আখতার পাভেল (৪৩) নামে এক পিতা আজ সর্বশান্ত।নিজের কষ্টার্জিত সর্বস্ব হারিয়ে কিডনি ট্রান্সপ্লান্ট করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানবিক সহায়তার আবেদন জানিয়েছেন অসহায় স্বজনেরা।
ঠাকুরগাঁও সদর উপজেলার রামনাথ হাট এলাকার বাসিন্দা এবং রুহিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক শামীম আখতার হেনু’র প্রথম ছেলে শাকিল আখতার পাভেল । ৪ বছর পূর্বে তার দেহে কিডনি রোগ সনাক্ত হয়। চিকিৎসার জন্য ৩বার  ভারতে যাতায়াত করেন। এছাড়াও রাজধানী ঢাকার নামকরা হাসপাতালে চিকিৎসা চালাতে গিয়ে ৪ বছরে  সারাজীবনের সন্চয় শেষ করে আজ তিনি নি:স্ব। নিজের চিকিৎসা ও একমাত্র কন্যার লেখাপড়া খাতে পৃথকভাবে অর্থব্যয করা সম্ভব না হওয়ায় তিনি বর্তমানে  রাজশাহী শহরের ঘোষপাড়া এলাকায় ভাড়া বাসায়  অবস্থান করছেন।
বতর্মানে তার  দুটি কিডনি সম্পুর্ন শুকিয়ে গেছে। কিডনি ট্রান্সপ্লান্ট ছাড়া তার বেঁচে থাকার বিকল্প কোনো পথ খোলা নেই।পাভেলের বেঁচে থাকার জন্য চিকিৎসকরা দ্রæত কিডনি কিডনি ট্রান্সফার করার পরামর্শ দিয়েছেন। ইতোমধ্যে একজন কিডনি দিতে রাজি হয়েছেন।ডোনারের কিডনির ক্ষতিপূরণ ও অপারেশন বাবদ কমপক্ষে ২০ লক্ষ টাকা প্রয়োজন।কিন্তু  এতো টাকা  জোগাড় করা তার পক্ষে সম্ভব নয়।তাই শুধুমাত্র  বেঁচে থাকার জন্য তিনি মানবিক সহায়তার আবেদন  জানিয়েছেন।
সাহায্য পাঠাতে পারেন-শাকিল আখতার, চলতি হিসাব নাম্বার ৪৬২২৭০১০০৮৯৫৩, সোনালী ব্যাংক লি:, সেনানিবাস শাখা, রাজশাহী।মোবাইল নং –  ০১৭১৭-১৮২৪১২ (বিকাশ/নগদ)




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ