1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:৪৯ আজ শুক্রবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি




সাদুল্লাপুর উপজেলা কৃষকলীগ সা: সম্পাদকের বিরুদ্ধে নানা অনিয়নের অভিযোগে অব্যহতি 

  • সংবাদ সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ২০ বার দেখা হয়েছে

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আব্দুল মতিন মিয়ার বিরুদ্ধে নানাবিধ অভিযোগ উঠেছে। এরই পরিপ্রেক্ষিতে কৃষকলীগ গাইবান্ধা জেলা কমিটির সিদ্ধান্তে মতিন মিয়াকে কারণ দর্শানো নোটিশ দেওয়াসহ সাময়িক অব্যাহতি প্রদান করা হয়েছে।
শুক্রবার (২৩ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেছে সাদুল্লাপুর উপজেলা কৃষকলীগ সভাপতি জহুরুল হক।
জানা যায়, সাদুল্লাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সাদুল্লাপুর উপজেলা কৃষকলীগসহ বিভিন্ন ইউনিয়ন শাখার তৃণমূল নেতাকর্মীরা আব্দুল মতিন মিয়ার বিরুদ্ধে নানাবিধ অভিযোগপত্র জেলা কমিটির বরাবরে দাখিল করে। এ সংক্রান্ত গৃহিত অভিযোগগুলো পর্যালোচনা করে মতিনের কাছে ১৫ দিনের মধ্যে জবাব চেয়ে ২০ অক্টোবর কারণ দর্শানো নোটিশ প্রদান করে জেলা কমিটি। একই সঙ্গে কৃষকলীগ সাদুল্লাপুর উপজেলা শাখার সকল কর্মকাÐ হতে বিরত থাকার জন্য সাময়িক অব্যাহিতও দেওয়া হয় মতিন মিয়াকে।
কৃষকলীগ গাইবান্ধা জেলা শাখার সভাপতি হাসান মাহমুদ সিদ্দিক ও সাধারণ সম্পাদক দীপক কুমার পাল স্বাক্ষরিত ওই নির্দেশপত্রে আরো বলা হয়, আগামী ১৫ দিনের মধ্যে মতিন মিয়া জবাব দিতে ব্যর্থ হলে তাকে চূড়ান্তভাবে অব্যাহতি দেওয়া হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ