1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:১০ আজ শুক্রবার, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই সফর, ১৪৪৩ হিজরি




কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির কমিটি গঠন: ফিরোজ সভাপতি, ইকবাল সা:সম্পাদক

  • সংবাদ সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ২০১ বার দেখা হয়েছে

রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :
“কুড়িগ্রাম হচ্ছে আধুনিক ক্রীড়া নগরী”এই প্রতিপাদ্যকে নিয়ে কাজ করছে কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতি। বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় জেলা সদরের তিতাস টেলিকম হলরুমে সংগঠনটির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়, আলোচনা সভা শেষে ৩ জনের নাম ঘোষনা দিয়ে আগামী ২ বছরের জন্য নির্বাচিত হয় নবগঠিত এই কমিটি । কমিটির বাকি সদস্যদের নামসহ পূর্নাঙ্গ কমিটি খুব শীঘ্রই প্রকাশ করা হবে বলে জানানো হয়।

জানা যায়, ক্রীড়া উন্নয়ন সমিতির নতুন এই কমিটি কার্যকলাপ চলবে ১০ সদস্য বিশিষ্ট একটি পরিকল্পনা পর্ষদের মাধ্যমে । পরিকল্পনা পর্ষদের সদস্য আল মোস্তাক্বীম বিল্লাহ মিশুর সঞ্চালনায় ও কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি জালাল হোসেন লাইজুর সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও কমিটি গঠনের সভায় বক্তব্য রাখেন, সাবেক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাবেক পৌর মেয়র কাজিউল ইসলাম, কুড়িগ্রাম প্রেসক্লাব এর সভাপতি ও ক্রীড়া সংগঠক আহসান হাবীব নিলু, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ গিয়াস, মোঃ আব্দুল মতিন, সাংবাদিক হুমায়ুন কবীর সূর্য্য প্রমুখ ।
পরে মোঃ ফিরোজ আহম্মেদ কে সভাপতি, মোঃ ইকবাল রাব্বীকে সাধারণ সম্পাদক এবং আবু সাঈদ সাহেদ কে সাংগঠনিক সম্পাদক করে কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির নতুন কমিটি গঠিত হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ