1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৩:৩৬ আজ শুক্রবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি




গাইবান্ধায় স্কুলৈ ছাত্রী ভাতিজীকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেপ্তার 

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩৯ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা সদর উপজেলায়   খামার টেংগরজানী গ্রামে ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক লিয়ন মিয়াকে (২০) সদর থানার ওসি খান মো. শাহরিয়ারের নেতৃত্বে পুলিশের একটি দল ব্যাপক অভিযান চালিয়ে ঘটনার ২৪ ঘন্টার মধ্যে বুধবার রাত ৮টায় গ্রেফতার করতে সক্ষম হয়। সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের হাসেম বাজারে পলাতক লিয়ন পুলিশের হাতে ধরা পড়ে। ধর্ষক লিয়ন সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের খামার টেংগরজানী গ্রামের সাহেব উদ্দিনের ছেলে।
উল্লেখ্য, খামার টেংগরজানি গ্রামে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মঙ্গলবার রাতে বাড়িতে বিদ্যুৎ না থাকায় পাশের বাড়ীতে টেলিভিশন দেখতে যায়। ওইদিন রাত ৮টায় ছাত্রীটি টেলিভিশন দেখে বাড়িতে ফেরার সময় ঘরের বাইরে আগে থেকে ওৎ পেতে থাকা লম্পট লিয়ন গামছা দিয়ে তার মুখ বেঁধে ফেলে পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে লম্পট লিয়ন মেয়েটিকে ভয়ভীতি ও জীবন নাশের হুমকী দিয়ে পালিয়ে যায়। পরে মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করায় তার পরিবারের লোকজন। এ ঘটনায় নির্যাতিতা মেয়েটির বাবা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করার সাথে সাথেই পুলিশ ধর্ষককে গ্রেফতারে ব্যাপক তৎপরতা শুরু করে। এছাড়া ধর্ষিত ছাত্রীটি মহিলা পুলিশের নিরাপত্তায় জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ