1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:৫০ আজ শুক্রবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৩ হিজরি




গাইবান্ধায় জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৩০০ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
“উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি”- এই প্রতিপাদ্য এবং হ্যান্ড হাইজিং ফর অল -স্লোগান নিয়ে গাইবান্ধায় পালিত হয়েছে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর এবং বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়।
এ উপলক্ষে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর স্থানীয় এনজিওদের সমন্বয়ে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে। দিনের শুরুতেই গণ উন্নয়ন কেন্দ্রের সহযোগিতায় ধোয়া প্রর্দশনীর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ আব্দুল মতিন, গাইবান্ধা। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট সাদিকুর রহমান এর সভাপত্বিতে আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আব্দুল মতিন। এসময় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা জেলার সাধারন সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ রেজওয়ান হোসেন।
সহকারী কমিশনার জনাব শাহীন দেলোয়ার এর সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন উন্নয়ন কেন্দ্রের সমন্বয়কারী আফতাব হোসেন, এসকেএস ফাউন্ডেশন এর প্রতিনিধি মোঃ আশরাফুল আলম, রেডক্রিসেন্ট ও সুইচ রেডত্রæস এর প্রতিনিধি গোলাম মোস্তফা, ফ্রেন্ডশীপ এর প্রতিনিধি আব্দুস ছালাম, ইকো কর্পোরেশন এর প্রতিনিধি আফরিনা বেগম, বাংলাদেশ টেলিভিশন এর প্রতিনিধি আবেদুর রহমান স্বপন প্রমুখর।
পরে জেলা রোভার স্কাউটদের মাধ্যমে পৌরসভা বিভিন্ন জনবহুল স্থানে শ্রমজীবী মানুষের মাঝে টিশার্ট, মাস্ক, লিফলেট ও সাবান বিতরন কার্যক্রম শুভ সূচনা করেন জেলা প্রশাসক।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ