1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সন্ধ্যা ৬:৫১ আজ সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি




ঠাকুরগাঁওয়ে এক ব্যবসায়ীর  লাশ উদ্ধার

  • সংবাদ সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৯৭ বার দেখা হয়েছে
আলমগীর হোসেন  ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও সদর উপজেলা দেবীপুর ইউনিয়নের মোলানী মাদ্রাসা  পাড়ার তিন সন্তানের জনক  নুর ইসলাম (৩৫) নামের এক ব্যক্তির লাশ তার বাড়ির পাশে কবর স্থান থেকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ।
এলাকাবাসী সূত্রে জানা যায়,  মৃত নুর ইসলাম মোলানী মাদ্রাসা পাড়ার আব্দুল হাসিম এর ছেলে, তিনি  পার্শর্বতী বৈরাগী নামক বাজারে মুদির দোকান করে। প্রতি দিনের ন্যয় গত ১০ অক্টোবর শনিবার রাতে  দোকান বন্ধ করে, আনুমানিক রাত ১০ টা ৩০ মিনিটে  থেকে মৃত নুর ইসলাম নিখোঁজ হয়।
১১ অক্টোবর রবিবার সকাল ১১ টায় পার্শবর্তী করব স্থানে তার মায়ের কবরে তার লাশ দেখতে পায় এবং পুলিশে খবর দেয়।
মৃত নুর ইসলাম এর মেয়ে  নুরুন্নাহার  বলেন,  আমার বাবা একজন সৎ মানুষ তার সাথে কারো কোন ঝামেলা নেই কিন্তু কেন আমার বাবাকে মারল।তিনি  আরও বলেন,  আমি আমার বাবার হত্যাকরীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
দেবীপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বলেন,  মৃত নুর ইসলাম একজন ভালো মানুষ ছিলেন তিনি বৈরাগী বাজারে একটা মুদির দোকান করতেন।  তিনি বলেন আমাকে স্থানীয় লোকজন ফোন করলে আমি ঘটনা স্থলে আসি এসে দেখি নুর ইসলামের লাশ তার মায়ের কবরে পরে আছে।
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম বলেন,  ঘটনা স্থলে পুলিশ, সি,আই,ডি ক্রাইম ও পিবিআই আছে,  এখনে কিছু বলা যাবে না সিআইডি কিছু আলামত সংগ্রহ করছে এসব স্ক্যানিং হচ্ছে কিভাবে মারা হয়েছে জানার পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ