1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১১:১৩ আজ সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




২ তরুণীকে গণধর্ষণের ভিডিও ফাঁস, কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

  • সংবাদ সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ১০৯ বার দেখা হয়েছে

সাভারের আশুলিয়ার ভাদাইল এলাকায় দুই তরুণীকে গণধর্ষণের ঘটনার প্রায় এক মাস পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় কিশোর গ্যাংয়ের চার সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে ও বুধবার সকালে অভিযান চালিয়ে আশুলিয়া থেকে তিনজন ও খুলনা থেকে একজনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো– আলামীন, জাকির, রাকিব ও শাহরুখ। এদের মধ্যে শাহরুখকে খুলনা থেকে আটক করা হয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আসওয়াদুর যুগান্তরকে বলেন, এখন পর্যন্ত আমরা ঘটনার সঙ্গে কিশোর গ্যাংয়ের ৮ থেকে ১০ জনের সম্পৃক্ততার তথ্য পেয়েছি। এদের মধ্যে চারজনকে ইতিমধ্যে আটক করা হয়েছে, বাকিদের আটকের চেষ্টা চলছে।

খোঁজ নিয়ে জানা যায়, ভুক্তভোগী ওই দুই তরুণী আশুলিয়ার একটি চুলের কারখানায় কাজ করতেন। প্রায় এক মাস আগে ওই তরুণীরা তাদের দুজন ছেলে বন্ধু নিয়ে ঘুরতে গেলে সেখানে কিশোর গ্যাংয়ের কবলে পড়ে।

এ সময় অভিযুক্ত কিশোর গ্যাংয়ের সদস্যরা ভুক্তভোগী তরুণীদের দুই বন্ধুকে আলাদাভাবে আটকে রাখে। এর পর পালাক্রমে ১০ থেকে ১২ জন কিশোর ওই দুই তরুণীকে ধর্ষণ করে।

এ সময় ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে রাখে অভিযুক্তরা।

ঘটনার প্রায় এক মাস পর অভিযুক্ত কিশোর গ্যাংয়ের অভ্যন্তরীণ দ্বন্দ্ব তৈরি হলে একটি পক্ষ দুই তরুণীকে গণধর্ষণের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধমে প্রকাশ করে। এর পরই নড়েচড়ে বসে প্রশাসন।

এদিকে ধর্ষণের ভিডিও ভাইরাল হওয়ার পর লোকলজ্জায় ভুক্তভোগী দুই তরুণী গ্রামের বাড়ি চলে যায়।

এদিকে গণধর্ষণের ঘটনায় ইতিমধ্যে আশুলিয়া থানা পুলিশ চার কিশোরকে আটক করলেও ঘটনার বিষয়ে বিস্তারিত কিছুই তারা জানাতে পারেননি।

তবে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক জানান, এ বিষয়ে বিস্তারিত কিছু জানি না। শুনেছি প্রায় এক মাসের আগের ঘটনা। তবে এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। এ ছাড়া গণধর্ষণের ভিডিও ভাইরাল হওয়ার বিষয়টিও তিনি অস্বীকার করেন।

ঘটনার বিস্তারিত কিছু না জানলে কিংবা কোনো অভিযোগ না থাকলে কিসের ভিত্তিতে আসামি গ্রেফতার করা হয়েছে, জানতে চাইলে তিনি যুগান্তরকে বলেন, অভিযোগ পাইনি, কিন্তু একটা ধর্ষণের ঘটনা ঘটলে তো আর আমরা বসে থাকতে পারি না। এখনও মামলা হয়নি, কিন্তু হবে। পুলিশ এ বিষয়ে কাজ করছে, পরে বিস্তারিত জানানো হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ