1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সন্ধ্যা ৭:২৮ আজ সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি




একা হাটতে পারছেন না খালেদা জিয়া

  • সংবাদ সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৩ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নিজে খেতে পারছেন না। একা একা হাঁটতে পারছেন না। তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ শেষে এ কথা জানিয়েছেন দলটির যুগ্ম-মহাসচিব ও তার আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

তিনি বলেন, করোনা পরিস্থিতিতে দেশে খালেদা জিয়ার স্বাভাবিক চিকিৎসা করা সম্ভব হচ্ছে না। তাঁর শরীরের অবস্থা ভালো না। দিন দিন অবনতির দিকে যাচ্ছে। হাঁটতে ওনার কষ্ট হচ্ছে। একা একা হাঁটতে পারেন না। কারো সাপোর্টে হাঁটতে হচ্ছে।

তিনি জানান, মানবিক দিক বিবেচনায় সরকার বেগম জিয়াকে বিদেশ যাওয়ার অনুমতি দেবে বলে আশাবাদী বেগম জিয়ার পরিবার।

আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, খালেদা জিয়া বিদেশে যেতে পারবেন না- এ শর্ত না দিলে ভালো হতো। তাতে সরকারের মানবিকতা আরও বেশি ফুটে উঠতো।

উল্লেখ্য, গত ২৫ মার্চ করোনা সংকটের মধ্যে সরকারের নির্বাহী আদেশে সাময়িক মুক্তি পান কারাবন্দি খালেদা জিয়া। মুক্তির পর গুলশানে ফিরোজার বাসায় ওঠেন তিনি। হোম কোয়ারেন্টাইন শেষ করে সেখানেই অবস্থান করছেন খালেদা জিয়া।

গত ৩ সেপ্টেম্বর দ্বিতীয় মেয়াদে আরও ছয় মাস সাজা স্থগিত করে সরকার। তবে এক্ষেত্রে আগের দুই শর্ত মানতে হবে তাকে। সেগুলো হলো- এই সময়ে তার ঢাকায় নিজের বাসায় থাকতে হবে এবং তিনি বিদেশে যেতে পারবেন না।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ