1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:২৩ আজ শুক্রবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি




সুন্দরগঞ্জে ডোবা থেকে দুই শিশুর লাশ উদ্ধার

  • সংবাদ সময় : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৫০ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ডোবা থেকে শিশু সাফিউল ইসলাম সিমান্ত (০৯) ও আল মামুন শিমুল (০৭) নামে দু ভাইয়ের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। ওরা গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৯ টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। মৃত দু-জন আপন চাচাতো জেঠাতো ভাই ও উপজেলার সর্বানন্দ ইউনিয়নের তালুক সর্বানন্দ ( আনন্দ বাজার) গ্রামের মোমিনুল ইসলাম এবং আমিনুল ইসলামের ছেলে।
পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার আনুমানিক ১০ টার দিকে শিমু দু-জন বাড়ির পাশে আনন্দবাজারে যায়। বিকাল আনুমানিক ৩টা পর্যন্ত তারা বাড়িতে না ফেরায় স্বজনরা চারিদিকের আত্মীয় স্বজন, পুকুর ডোবায় খোঁজা খুঁজি করাসহ তাদের খুঁজতে মাইকিং করেন। পরে তাদের দাদা আবুল কাশেম বাদী হয়ে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রে একটি জিডি করেন এবং খোঁজাখুঁজি অব্যাহত রাখার এক পর্যায়ে আনন্দ বাজার সংলগ্ন সোহাগ সর্দাদের দোকারে পিছনে একটি ডোবায় মাছধরার জাল পেচানো অবস্থায় তাদের দেখতে পায় স্থানীয়রা। তারা লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনস্পেক্টর শফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারসহ সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করেন এবং ময়নাতদন্তের জন্য গতকাল শনিবার লাশ মরগে পাঠিয়ে দেন। সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে সে মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ