1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:৪৮ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




স্মার্টফোনের দুনিয়ায় চমক নিয়ে আসছে শাওমি!

  • সংবাদ সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৯১ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: নিত্য নতুন ফোন নিয়ে এসে গ্রাহকদের চমক দিয়ে অভ্যস্ত শাওমি। প্রতিবারই গ্রাহকদের কথা ভেবে নিত্য নতুন প্রযুক্তি সম্বলিত ফোন নিয়ে আসে তারা। আর এবারে তারা আনতে চলছে অল্প দামের মধ্যে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা যুক্ত ফোন।

এরই মধ্যে এই ফোন নিয়ে বেশ কিছু তথ্য সামনে এসেছে। গণমাধ্যমের খবরে জানা যায়, দু’টি নয়া ফোন প্রস্তুত করছে শাওমি। এই দুই ফোন গাউগিন এবং গাউগিন প্রো নামে তৈরি করা হচ্ছে। এই ফোনে রয়েছে একশ আট মেগাপিক্সেল সেন্সর। এ ছাড়া বেস মডেলে থাকবে ৬৪ মেগাপিক্সেল সেন্সর।

দুই ফোন লঞ্চ হবে রেডমি ব্র্যান্ডের অধীনে। তবে এখনো পর্যন্ত অফিসিয়ালি কিছু জানানো হয়নি সংস্থাটি পক্ষ থেকে। দ্রুত এই বিষয়ে কম্পানির পক্ষ থেকে সকলকে জানানো হবে।

এরই মধ্যে স্যামসং ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর যুক্ত ফোন প্রস্তুত করছে সাধারণের জন্য। ইতিমধ্যে স্যামসং এর ফোন যথেষ্ট জনপ্রিয় সাধারণের কাছে। এই নতুন ১০৮ মেগাপিক্সেল সেন্সর যুক্ত টেকনোলোজি আগের থেকে অনেকটা দ্রুততর। যা ফোনে আরও দ্রুত অটো ফোকাস এবং নিখুত ছবি তোলার সুবিধা দেবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ