1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ৯:৫১ আজ সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি




সাঘাটায়  ধর্ষন মামলায় ৯ বছরের শিশুর জামিন মঞ্জুর

  • সংবাদ সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৮ বার দেখা হয়েছে

সাঘাটা প্রতিনিধি:
গাইবান্ধায় ধর্ষণের মামলায় ৯ বছরের শিশু খোরশেদ আলমকে গ্রেফতারের তিনদিন পর গতকাল রোববার জামিন দিয়েছেন আদালত। শিশু আদালতের বিচারক মুরাদ-এ-মওলা সোহেল শিশুটির জামিন মঞ্জুর করেন। এর আগে আসামী পক্ষের আইনজীবী মঞ্জুর মোর্শেদ বাবু জামিনের আবেদন করলে আদালত রাষ্ট্রপক্ষ ও আসামীপক্ষের বিভিন্ন বিষয় পর্যালোচনা করে শিশু খোরশেদকে জামিন দেন। পুলিশী তদন্ত পর্যন্ত ওই জামিন বহাল থাকবে বলে উলে­খ করা হয়। বর্তমানে শিশুটি যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে রয়েছে।
গত ১৭ সেপ্টেম্বর বিকেলে গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় ৯ বছরের ওই শিশুকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত শিশু ছেলেটি স্থানীয় আলোকবর্তিকা স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। গ্রেফতারের পর সেদিন সন্ধ্যায় শিশুটিকে আদালতে পাঠানো হলে আদালতের বিচারক শিশুটিকে গাইবান্ধা জেলা কারাগারের মাধ্যমে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।
আসামী পক্ষের আইনজীবী মঞ্জুর মোর্শেদ বাবু বলেন, যেহেতু ৯বছরের শিশুটি শারীরিক সক্ষমতা অর্জন করেনি। তাই তার বিরুদ্ধে ধর্ষণ মামলা অযৌক্তিক। তিনি বলেন, জামিনের মাধ্যমে আসামী পক্ষ ন্যায় বিচার পেয়েছে। সঠিক তদন্তে আসামী পক্ষ ন্যায় বিচার পাবে বলে তিনি প্রত্যাশা করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ