1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় ভোর ৫:০১ আজ শুক্রবার, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি




বিয়ের প্রলোভনে ছাত্রী ধর্ষণ মামলা উঠাতে বাদীকে হুমকি

  • সংবাদ সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৪ বার দেখা হয়েছে
গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে ধর্ষণ ঘটনায় আসামী কর্তৃক বাদীকে মামলা উঠাতে হুমকির অভিযোগ পাওয়া গেছে।
গত ২০ আগস্ট উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের মদনতাইড় গ্রামের ষষ্ঠ শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে পাশ্ববর্তী বাড়ির নবাব আলীর পুত্র বিদেশ ফেরত শাহ আলম। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় গত ২৩ আগস্ট  ৫৮/৪১২ মামলা দায়ের করে। পুলিশ আজও আসামীকে ধরতে না পারায় প্রভাবশালী নবাব আলীর পুত্র ও পুত্রবধূরা মামলা উঠাতে বাদীকে বিভিন্ন ধরনের হুমকি অব্যহত রেখেছে। গত ১৬ সেপ্টেম্বর এ ঘটনায় ধর্ষণ মামলার অভিযুক্ত আসামী শাহ আলম, ভাই খাজা মিয়া ও খাজা মিয়ার স্ত্রী পারুল বেগমকে বিবাদী করে থানায় (৭৫৮/২০) একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
সাধারণ ডায়েরী ও ধর্ষণ মামলার বাদী মর্জিনা বেগম  জানান,আসামী ধরা না পরায় প্রায়ই ভাই ভাবীদের নিয়ে বাড়িতে এসে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে যাচ্ছে। এছাড়া আমার বাড়ী সংলগ্ন তাদের পুকুর হতে মাছ চুরির অভিযোগে আমাদের নামে মিথ্যা মামলায় জড়ানো হুমকি দিচ্ছে।
এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আলা উদ্দিনের সঙ্গে কথা হলে তিনি জানান, আসামী পলাতক থাকায় একাধিকবার গ্রেফতারের অভিযান পরিচালনা করা হলেও তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তদুপরি তৎপরতা অব্যহত আছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ