1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:৪৮ আজ বুধবার, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি




সাঘাটায় ধর্ষন মামলায় আটক ৯ বছরের শিশুকে নিঃশর্তে মুক্তির দাবীতে মানববন্ধন

  • সংবাদ সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৪ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট:  গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় ৯ বছরের এক শিশুকে গ্রেপ্তার করার প্রতিবাদ ও নিঃশর্তে  মুক্তির দাবীতে গাইবান্ধায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার  দুপুরে গাইবান্ধা শহরের ১ নং ট্রফিক মোড়ে মানববন্ধনে গাইবান্ধার বিভিন্ন শ্রেণি পেশার সচেতন নারী পুরুষ অংশগ্রহণ করে।

মানববন্ধনে অভিযুক্ত শিশুর বাবা বলেন, পারিবারিকভাবে আমাদের হেনস্তা করতে পরিকল্পিত ভাবে মামলাটি করা হয়েছে। আমার শিশু ছেলেকে নিজ বাড়ীর উঠান থেকে তুলে নিয়ে যায় সাঘাটা থানা পুলিশ । কয়েক ঘন্টা থানায় আটকে রেখে ধর্ষণ মামলার কোর্টে চালন করে । আমার ছেলে একটি শিশু মেয়েকে জোর করে ধর্ষণ করার উপযুক্ত বয়সে এখনও পৌঁছায়নি। আমার ছেলের মুক্তির দাবী জানাই এবং আমি ঘটনার সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা গ্রহণে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি।

উলেখ্য, বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় ৯ বছরের এক শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত শিশুটি স্থানীয় আলোক বর্তিকা স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। গ্রেফতারের পরে সেদিন সন্ধ্যায় শিশুটিকে আদালতে পাঠানো হলে আদালতের বিচারক শিশুটিকে গাইবান্ধা জেলা কারাগারের মাধ্যমে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ