1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:৪৮ আজ বুধবার, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি




ফুলছড়ির ইউএনও করোনায় আক্রান্ত

  • সংবাদ সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ২৩০ বার দেখা হয়েছে

ফুলছড়ি প্রতিনিধি: শুরু থেকে করোনা পরিস্থিতি মোকাবেলায় সক্রিয় ভূমিকা পালনের পর গাইবান্ধার ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু রায়হান দোলন এখন নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার (৩১ আগষ্ট) রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাসভবনে আইসোলেশনে আছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছেন।
জানা গেছে, করোনা পরিস্থিতিতে বিদেশফেরত ব্যক্তিদের কোয়ারেন্টিন নিশ্চিত, লকডাউন কার্যকর, ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ত্রাণ কার্যক্রমসহ নানা কার্যক্রমে সরাসরি অংশ নিয়েছেন ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু রায়হান দোলন। করোনায় সর্বোচ্চ সতর্ক ছিলেন তিনি। কারণ, তার বাসায় স্ত্রী সহ দুই শিশু সন্তান ছেলে ও মেয়ে সন্তান রয়েছে। এ কারণে তিনি সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে সরকারি বাসভবনের নিচ তলায় একাই থাকতেন। সম্প্রতি তিনি বন্যায় দুর্গত এলাকার তদারকি সহ ত্রাণ বিতরণ কার্যক্রমে সরাসরি উপস্থিত থেকেছেন। গত কয়েকদিন তার করোনা উপসর্গ হিসেবে জ্বর, কাশি, মাথাব্যথা দেখা দেয়। ইউএনও আবু রায়হান দোলনের সংস্পর্শে আসা স্ত্রী ফারজানা ইয়াসমিন এর শরীরে করোনা উপসর্গ রয়েছে। এ কারণে তার পরিবারের সদস্যদের নমুনা দেওয়া হবে বলে জানা গেছে।
ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রফিকুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, জ্বরসহ করোনা ভাইরাসের অন্যান্য উপসর্গ থাকায় শনিবার ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রোববার তার নমুনা পরীক্ষার রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ শনাক্ত পাওয়া যায়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ