1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:১৫ আজ শনিবার, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




গাইবান্ধার সুন্দরগঞ্জের বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

  • সংবাদ সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ১২১ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জ প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রলোভন দেখিয়ে ভাসমান এক মানসিক ভারসাম্যহীন নারীকে (২৭) ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের বিষয়টি ধামাচাপা দিতে নির্যাতিতা ওই বুদ্ধি প্রতিবন্ধী নারীকে এলাকা থেকে গোপনে তাড়ানোর অভিযোগ উঠেছে বিষ্ণু চন্দ্র মহন্ত (৩৫) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর বিরুদ্ধে। গত ২৬ আগষ্ট রাতে উপজেলার শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই আত্মগোপন করেছে অভিযুক্ত স্বর্ণ ব্যবসায়ী বিষ্ণু চন্দ্র।
এদিকে, ঘটনার পরের দিন রাতে ধর্ষণের বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ধর্মপুর বাজার পরিচালনা কমিটি। কমিটির সাধারণ সম্পাদক টিএম আজহারুল ইসলাম বাদী হয়ে জড়িত স্বর্ণ ব্যবসায়ীকে আসামী করে লিখিত অভিযোগ করেন। এ ঘটনায় নির্যাতিতা ওই নারীকে খুঁজে না পাওয়ায় কোন ব্যবস্থা নিতে পারেনি পুলিশ।
অভিযোগ সুত্রে জানা গেছে, গত ২৬ আগষ্ট রাতে মানসিক ভারসাম্যহীন ওই নারীকে প্রলোভন দেখিয়ে বাজারের ভিতরের একটি নির্জন জায়গায় নিয়ে যায় স্বর্ণ ব্যবসায়ী বিষ্ণু চন্দ্র। সুযোগ বুঝে ওই প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেন। এসময় বাজারের নিরাপত্তা প্রহরী আব্দুল ওয়াহাব সরদার দেখতে পেয়ে তাকে আটকানোর চেষ্টা করলে কৌশলে সেখান থেকে সে পালিয়ে যায়। এরপর থেকেই বিষয়টি নানাভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে অভিযুক্ত ও তার পরিবার। পরে কৌশলে নির্যাতিতা ভারসাম্যহীন ওই নারীকে স্থানীয় এক ভ্যান চালকের সহায়তায় গাইবান্ধায় সদর উপজেলার লক্ষীপুর বাজারে পৌঁছে দেন। এরপর বিষয়টি পুলিশের কাছে গেলে তারা ভিকটিম না পেয়ে মামলা বা আইনী কোন পদক্ষেপ নিতে পারেনি। ধর্মপুর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক টিএম আজহারুল ইসলাম বলেন, ভিকটিম যাতে বিচার পায় এ জন্য যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। ভিকটিম না পাওয়ায় কোন ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হচ্ছে না।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ