1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১১:১৯ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




গোবিন্দগঞ্জ থানা পুলিশ কর্তৃক ৫০ বোতল ফেন্সিডিলসহ  ইজিবাইক আটক 

  • সংবাদ সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১২৩ বার দেখা হয়েছে
গোবিন্দগঞ্জ প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ কাটাবাড়ি ইউনিয়নের বাগদা র্ফাম এলাকার ভাঙ্গা ব্রীজ থেকে, আজ  দুপুর আনুমানিক ১২.৩০ ঘটিকার সময় গোবিন্দগঞ্জ থানার এসআই মিজানুর রহমান ও এ এসআই মুসফিকুর রহমান সহ একটি টীম ইজিবাইকে ফেনসিডিল নিয়ে আসার খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানাধীন কাঁটাবাড়ী ইউ পি বাগদা ইক্ষু ফার্ম  গোবিন্দগঞ্জ-ঘোড়াঘাট আঞ্চলিক মহা-সড়কের ভাঙ্গা ব্রীজের উপর অবস্থান নিয়ে  একটি ইজি অটোবাইক কে দাঁড়ানোর জন্য সংকেত দিলে আসামী মাসুদ মিয়া, (৩২) পিতা মোঃ সাখাওয়াত হোসেন, সাং- আহম্মেদ নগর, থানা নবাবগঞ্জ, জেলা দিনাজপুর ইজিবাইক টি ফেলে রেখে দৌড়ে ফার্মের মধ্যে  দিয়ে পালিয়ে যায়। পথচারীদের উপস্থিতিতে ইজিবাইক তল্লাশি করে ৫০ বোতল ফেনসিডিল সহ  ইজিবাইক টি আটক করে গোবিন্দগঞ্জ থানায় নিয়ে আসে। এ বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মেহেদি হাসান। আরও বলেন  আমাদের এ মাদক বিরোধি অভিজান  অব্যাহত থাকবে।
উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য ২৫ হাজার টাকা। পলাতক আসামী মাসুদের বিরুদ্ধে আরো ০২টি মাদক মামলা দিনাজপুর আদালতে বিচারাধীন আছে। এই বিষয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মাদক মামলা রুজু হইয়াছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ