1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:৩৮ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




আমাদের হালচাল নামে নতুন অনলাইন নিউজ পোর্টালের যাত্রা শুরু

  • সংবাদ সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ২৫০ বার দেখা হয়েছে

এম.এ.জলিল-রংপুর প্রতিনিধিঃ

কিছু পেশাদার সংবাদকর্মীর সহযোগীতায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের অঙ্গীকারে এই শ্লোগানকে সামনে রেখে ১৭ আগস্ট  বিকাল ৪ টায় রংপুর তাজহাট মেট্রোপলিটন প্রেসক্লাবে অনলাইন পোর্টালটির শুভ উদ্বোধন করা হয়। আন্দোলন ৭১ (আইপি টিভি) এর রংপুর ব্যুরো চিফ রেদওয়ান হিমেল এর প্রাণবন্ত সঞ্চালনায় পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মোঃ আব্দুল জলিল এর সভাতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশন ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাহাবুব মোর্শেদ শামীম। তিনি বলেন, আমি বিশ্বাস করি অপসাংবাদিকতা রোধ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনায় দৈনিক আমাদের হালচাল অনলাইন পত্রিকাটি হবে সম্পূর্ণ দল নিরপেক্ষ ও গণমানুষের জন্য । যে সংবাদ তুলে ধরা হবে তা যেনো সঠিক হয় এবং সত্যতা থাকে। তিনি আরো বলেন, এই পত্রিকার সম্পাদক একজন সাংবাদিক হিসাবে পরিচিত বিধায় তার হাত ধরে নতুন ধারার পত্রিকাটি ভিন্ন দৃষ্টি ভঙ্গি নিয়ে গণমানুষের কাছে সত্য ও নিরাপক্ষ বার্তা পৌঁছে দেবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

পোর্টালটির সম্পাদক ও প্রকাশক মোঃ আব্দুল জলিল বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের অঙ্গীকার নিয়ে আমাদের নিউজ পোর্টাল এর যাত্রা শুরু। তাই আমরা যতদিন থাকবো বস্তুনিষ্ঠ সংবাদ প্রাচার করে যাবো। একটি পত্রিকা বা কনো প্রাতিষ্ঠান একা পরিচালোনা করা সম্ভব নয় । এজন্য তিনি সাংবাদিকসহ সকল সমাজের মানুষের নিকট সহযোগিতা কামনা করেন।

বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন,তাজহাট মেট্রোপলিটন থানার এস,আই আল-আমিন, সময় টিভির রংপুর ব্যুরো চিফ রতন সরকার, তাজহাট মেট্রোপলিটন প্রেসক্লাবের আহবায়ক এস এম জাকির হুসাইন, আর.এন.এ আইটি ইন্সটিটিউট এর ম্যানেজিং ডিরেক্টর রাশেদুল ইসলাম ,বিপ্লব রহমান,শহিদুল মন্ডল, জয়যাত্রা টিভির রংপুর ব্যরো চিফ রাসেল, তাজহাট মেট্রোপলিটন প্রেসক্লারে সদস্য সচিব রশিদুল ইসলাম, আব্দুলাহ আল-আমিন, সাঈদুল ইসলাম, ইউসুফ আহম্মেদ,এস.কে লিমাসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পোর্টালটির প্রকৌশল সহযোগিতায় আছেন সামির আশিক শুভ-সিটিও আরএনএআইটি ইন্সটিটিউট। উদ্বোধনীর শুরুতেই  স্বাস্থ্যবিধি মেনে অতিথিদের ফুল দিয়ে বরণ এবং সংক্ষিপ্ত আলোচনা শেষে ফিতা কেটে, দোয়ার  মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ