1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৬:৪৩ আজ শনিবার, ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে জিলহজ, ১৪৪২ হিজরি




সাঘাটার ধনারুহা গ্রামে ১৫টি পরিবারের চলাচলে রাস্তা বন্ধ করে অবরুদ্ধ করেছে একটি প্রভাবশালী পক্ষ

  • সংবাদ সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ২২০ বার দেখা হয়েছে

সাঘাটা প্রতিনিধি:
গাইবান্ধার সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের ধনারুহা গ্রামের পশ্চিমপাড়ার ১৫টি পরিবারের চলাচলে একমাত্র রাস্তাটি বন্ধ করে দিয়েছে স্থানীয় প্রভাবশালী একটি পরিবার। এতে করে শতাধিক মানুষজন অনেকটাই অবরুদ্ধ অবস্থায় রয়েছে। এঘটনায় প্রতিকার চেয়ে ভুক্তভোগীরা বিভিন্ন দপ্তরের লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পাচ্ছেন না।
লিখিত অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, তিনমাস পুর্বে মুক্তিনগর ইউনিয়ন পরিষদের মাধ্যমে ধনারুহা পশ্চিমপাড়া মসজিদে পেঁছনে ৫০ মিটার রাস্তাটি পাঁকাকরণের কাজ সম্পন্ন হয়। এই পাকা রাস্তার রাস্তাটি দিয়ে ৫০ বছর ধরে ১৫টি পরিবার চলাচল করছিল। গত ৪ আগষ্ট হটাৎ করেই রাস্তার সাথে বসবাসকারী জাবেদ আলী, দেলোয়ার হোসেন দুলা, সুজা মিয়া, বিপুল মিয়ারা ইট দিয়ে রাস্তাটি বন্ধ করে দেয়। এতে করে চলাচলে বর্ষা মৌসূমে চরম বিপাকে পড়ে এসব পরিবার। কেন এই রাস্তাটি বন্ধ করে দেয়া হলো এর কোন জবাব দিতে রাজি না এই প্রভাবশালী পরিবারের লোকেরা। ভুক্তভোগীরা রাস্তাটি খুলে দেয়ার জন্য স্থানীয়ভাবে অনুরোধ করেও সমাধান পাননি। এমনকি স্থানীয় ইউনিয়ন পরিষদ ও থানা পর্যন্ত গিয়েও কোন সুরহা না হওয়ায় শেষ পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার, জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করে তারা।
এদিকে, লিখিত অভিযোগের প্রায় একসপ্তাহ পার হলেও কোন পদক্ষেপ বা সুরুহার আশ্বাস না পাওয়ায় হতাশায় ভুগছেন বন্দী থাকা পরিবারের এসব লোকজন। বিষয়টি সমাধানে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন ভুক্তভোগীরা।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ