1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ৮:২৩ আজ মঙ্গলবার, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




কুড়িগ্রামে  জাতির জনকের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

  • সংবাদ সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ১৩৩ বার দেখা হয়েছে

আনোয়ার হোসেন,কুড়িগ্রাম প্রতিনিধি :
সারাদেশের ন্যায় কুড়িগ্রামেও যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।
দিবসটি উপলক্ষে শনিবার সকাল ৮টায় কেন্দ্রীয় শাপলা চত্বরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে দিবসের সূচনা হয়।
এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণসহ তার আতœার শান্তিতে এক মিনিট নিরবতা পালন শেষে দোয়া অনুষ্ঠিত হয়।
এসময় সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো: জাফর আলী, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, আওয়ামী লীগ নেতা এসএম আব্রাহাম লিংকনসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর সকাল নয়টায় কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয়স্তম্ভে জেলা প্রশসনের আয়োজনে দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান পর্যায়ক্রমে পুষ্পমাল্য অর্পণ করে।
শেষে এক মিনিট নিরবতা পালন করে বঙ্গবন্ধুর আতœার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এতে কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক জিলুফা সুলতানাসহ জেলার বিভিন্ন অফিসের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ