1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:০৯ আজ শুক্রবার, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৮ই সফর, ১৪৪২ হিজরি




ভালবাসার টানে মির্জাগঞ্জে কুমিল্লার মেয়ে বৃস্টি সাহা

  • সংবাদ সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ২০৪ বার দেখা হয়েছে

মির্জাগঞ্জ উপজেলা (পটুয়াখালী)  প্রতিনিধি ঃ
প্রেমের টানে শত মাইল পাড়ি দিয়ে মির্জাগঞ্জে এসেছেন হিন্দু ধর্মাবলম্বী বৃষ্টি সাহা (২২)। কুমিল্লার এই মেয়ে বুধবার মির্জাগঞ্জে মামুন মৃধার কাছে আসেন। মামুন মৃধা উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের হারুন মৃধার ছেলে। বিবিএ (মার্কেটিং) এর শেষ বর্ষের ছাত্র মামুন মৃধা পড়াশোনা করেন ঢাকার মিরপুরের কমার্স কলেজে।

বৃষ্টি সাহা কুমিল্লার হিন্দু ধর্মাবলম্বী পরিবারের। তিনি ঢাকার মিরপুরের স্বপ্ন বাজারে কাজ করতেন। তার বাবা স্বর্গীয় খোকন সাহা ও অঞ্জনা সাহা। দুই ভাই-বোনের মধ্যে বৃষ্টি-ই ছোট।

মামুন মৃধা (২৪) বলেন, ঢাকার হাতিরঝিলে বসে ২ বছর আগে বন্ধুর মাধ্যমে তার সাথে পরিচয়। এরপরে সে আমাকে এতটাই কেয়ারিং করত যেই তাকে আমি ভালোবেসে ফেলি। আর এই সম্পর্কের মূল কারণ হচ্ছে কেয়ারিং। গত চার মাস আমাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। আর করোনার প্রাদুর্ভাব ও তার কারণে আমরা বাড়ি চলে আসি। এরপর তার সঙ্গে আমার কোন যোগাযোগ ছিল না।

মামুন মৃধার পিতা হারুন মৃধা বলেন, ছেলের যেহেতু পছন্দের এবং মেয়েও মুসলমান হতে চাচ্ছে এবং উভয় প্রাপ্তবয়স্ক। তাই এতে আমার কোন বাধা নেই। শুক্রবার (৭ আগস্ট) নোটারি পাবলিকের এফিডেভিট করে মেয়ের ধর্ম পরিবর্তন করে মুসলিম হওয়ার পর বিকেলে তাদের বিবাহ সম্পন্ন করা হবে।

বৃষ্টি সাহা বলেন, আমার কাছে ধর্ম বড় কথা নয়। মামুন প্রথমে আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়েছে। গত কয়েক মাস ধরে আমার সঙ্গে তার কোনো যোগাযোগ নেই, আমি খোঁজ নিতে মির্জাগঞ্জে চলে আসি। মামুন মৃধা ও তার পরিবার এখন বিয়ার বিষয়টি সুরাহা করবে।

মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনা স্থানে পুলিশ পাঠানো হয়েছে। দুজনই প্রাপ্ত বয়স্ক। মেয়ে ধর্ম পরিবর্তন করার পরে ইসলামী শরিয়াহ মোতাবেক পারিবারিক ভাবে বিবাহ হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ