1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৩:৩৬ আজ মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




বঙ্গবন্ধুর আদর্শ অনুপ্রেরণ ছিলেন বঙ্গমাতা: এমপি স্মৃতি

  • সংবাদ সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ২১৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার, সাদুল্যাপুর: বাংলাদেশ কৃষকলীগ সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গুরুত্বপূর্ণ বিষয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নিতেন। যা দেশের কল্যাণের কাজে লাগিয়েছেন।

শনিবার (৮ আগস্ট) দুপুরে বঙ্গমাতা ত্যাগ ও সাহসী প্রতীক এই প্রতিপাদ্যে সাদুল্লাপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯০ তম জন্মদিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উম্মে কুলসুম স্মৃতি আরও বলেন, বঙ্গবন্ধু যেমন মানুষকে ভালোবাসতেন, তেমনি শেখ ফজিলাতুন নেছা মুজিবও মানুষকে ভালোবাসতেন। ঠিক তাদেরই অনুপ্রেরণা বাস্তব কাজে লাগিয়ে দেশ তথা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার। তাই আমরাও তাদের প্রেরণা বাস্তবায়ন করব।

সাদুল্লাপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক বিভাগের আয়োজনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লব।

সাদুল্লাপুর উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মোন্তেজার রহমান চঞ্চলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল জলিল সরকার, শামসুজ্জোহা প্রামানিক রাঙ্গা, জিল্লুর রহমান খন্দকার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রেহেনা বেগম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা প্রমুখ।

আলোচনা শেষে দুস্থ মহিলাদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৬ জনকে সেলাই মেশিন প্রদান করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ