1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৮:০৫ আজ মঙ্গলবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি




সোনাতলায় ভোট কিনতে গিয়ে ৭ লাখ টাকাসহ সাবেক পুলিশ কর্মকর্তা গ্রেফতার

  • সংবাদ সময় : সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ২৭০ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধি:
আগামীকাল বগুড়া ১ আসনের উপ-নির্বাচনে ভোট কিনতে অবৈধভাবে টাকা ছড়ানোর দায়ে ট্রাক প্রতীক প্রার্থীর বাবাসহ ৫ জনকে ৭ লক্ষ টাকাসহ গ্রেফতার করেছে সোনাতলা থানা পুলিশ।
গত রাত আনুমানিক দেরড়টার দিকে সোনাতলা থানার পাশে থেকে কালো রংয়ের নোয়াহ মাইক্রোবাস ঢাকা মেট্রো-চ-১৪-১৪৯৬ ও গাড়ীতে একটি ব্যাগ ভর্তি ৭ লক্ষ টাকাসহ মোঃ ইন্তেজার রহমান, মোঃ রোহান, ফয়সাল, মোঃ ফারদিন বিন রশিদ, মোঃ মিকানুল ইসলাম ও ড্রাইভার জামাল হোসেনকে গ্রেফতার করে। এসয় তাদের কাছে টাকা ছাড়াও ট্রাক প্রতীকের পোষ্টার ও হ্যান্ডবিল জব্দ করা হয়।
সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম জানান অবৈধভাবে টাকা ছড়ানো হচ্ছে খবর পেয়ে সোনাতলা থানার পুলিশসহ থানার পাশে ইশিতা ক্লিনিকের সামনে থেকে একটি গাড়ী জব্দ করা হয় এবং গাড়ীতে তল্লাশী চালিয়ে ৭ লক্ষ টাকা, ট্রাক প্রতীকের পোষ্টার, হ্যান্ডবিল ও গাড়ীটি জব্দ করা হয়।
বগুড়া পুলিশের সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ সার্কেল কুদরত-ই খুদা শুভ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাতলা থানার পুলিশ পরিদর্শক জাহিদ হোসেনের নেতৃত্বে সংগীয় ফোর্স গাড়ীটি জব্দ করে খবর পেয়ে আমি ও উপজেলা নির্বার্হী কর্মকর্তা জনসম্মুখে গাড়ীটি তল্লাশি চালিয়ে ৭ লক্ষ টাকা ও গাড়িটি জব্দ করি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
উল্লেখ্য গ্রেফতারকৃত ইন্তেজার রহমান ট্রাক প্রতীক প্রার্থীর বাবা ও একজন এএসপি পর্যায়ের সাবেক পুলিশ কর্মকর্তা।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ