1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১০:৫৮ আজ বৃহস্পতিবার, ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪১ হিজরি




যুব মহিলালীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ইসমাইল হোসেনের শুভেচ্ছা। 

  • সংবাদ সময় : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৪৯ বার দেখা হয়েছে
তুষার মাহমুদ: বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ২০০২ সালের এই দিনে আওয়ামী লীগ সভাপতি ও তৎকালীন বিরোধীদলীয় নেতা এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের একঝাঁক সাবেক নেত্রীকে নিয়ে গঠন করেন যুব মহিলা লীগ।বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন।
তিনি বলেন নেতৃত্ব দেওয়ার আগে নেতা বা নেত্রীদেরকে বহু ত্যাগ-তিতিক্ষা স্বীকার করেই মাঠে কাজ করতে হয়,নেতৃত্ব দিতে হয়।কখনো কখনো কড়া সমালোচনার স্বীকার হতে হয় আবার কখনো কখনো প্রসংশায় ভাসতে হয়।জীবনের সকল ক্ষেত্রেই দুইটি পক্ষ থাকে একটি ইতিবাচক অন্যটি নেতিবাচক।রাজনীতির ময়দানে হাজারটা ইতিবাচক কখনো কখনো একটি নেতিবাচক কাজের কাছে মিথ্যা হয়ে যায়।তবুও দৃঢ়চেতা ও মনোবল শক্ত করে সামনে অগ্রসর হওয়াটাই প্রকৃত নেতা/নেত্রীর কাজ।বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গ সংগঠন হিসেবে বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের নেত্রীদের মাঝেও সেই বোধ,ত্যাগ-তিতিক্ষা,নেতৃত্ব দেওয়ার সৎ সাহস রয়েছে যা আগামীর বাংলাদেশকে আরো সমৃদ্ধ ও সুন্দর করতে সহায়তা করবে।আজকের এই প্রতিষ্ঠা বার্ষিকীতে সংগঠন ও সংগঠনের সাথে জড়িত সকলের দীর্ঘায়ু কামনা করছি।
এছাড়া চলমান করোনাভাইরাস পরিস্থিতির কারণে এবারের প্রতিষ্ঠাবার্ষিকী সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে পালন করছে সংগঠনটি। এবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১১টার দিকে ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন সংগঠনটির নেতাকর্মীরা।

 




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ