1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৭:০৩ আজ মঙ্গলবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি




কুড়িগ্রামে বিভিন্ন সময়ে জব্দকৃত দেড় কোটি টাকা মূল্যের মাদক ধ্বংস

  • সংবাদ সময় : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ১৬৯ বার দেখা হয়েছে

আনোয়ার হোসেন,কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রাম কোর্ট মালখানায় রক্ষিত বিভিন্ন বিচারাধীন মামলায় জব্দকৃত দেড় কোটি টাকা মূল্যের বিপুল পরিমান মাদক ধব্বংস করা হয়েছে।
বিগত তিন বছরে যেসব অবৈধ মাদক জব্দ করা হয় সোমবার দুপুরে কুড়িগ্রাম জজ আদালতের পুরাতন ভবন এলাকায় তা ধব্বংস করা হয়। বিগত ২০১৫ সাল থেকে ২০১৭ সালে আলামত হিসেবে সংরক্ষিত প্রায় ১ হাজার ৪৫১ কেজি এসব গাঁজা পুড়িয়ে ফেলা হয়। যার আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা।
এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁন বিপিএম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হাসান মাহমুদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল উৎপল কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার সদর হেডকোয়ার্টার কল্লোল দত্ত, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড.আহসান হাবীব নীলু, কুড়িগ্রাম কোর্টের পুলিশ পরিদর্শক পৃথ্বীশ কুমার রায় প্রমুখ।
উল্লেখ্য, কুড়িগ্রাম কোর্ট মালখানায় ২০১৫ সালের ৫৩টি মামলার ৫৭৯ দশমিক ৯৬০ কেজি গাঁজা, ২০১৬ সালে রক্ষিত ২৮৮ দশমিক ৪৭০ কেজি গাঁজা ও ২০১৭ সালে সংরক্ষিত ৫৮২ দশমিক ৯৬৩ কেজি গাঁজাসহ মোট ১ হাজার ৪৫১ দশমিক ৩৯৩ কেজি গাঁজা ধ্বংস করা হয়।
এ ব্যাপারে কুড়িগ্রাম কোর্টের পুলিশ পরিদর্শক পৃথ্বীশ কুমার রায় জানান, বাজারে প্রতি কেজি গাঁজা ১০ হাজার টাকার উপরে বিক্রয় করা হচ্ছে। সে হিসেবে এগুলোর আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৪৫ লক্ষ টাকার উপরে হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ