1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ২:৩৭ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




সাঘাটায় স্বপ্ন প্রকল্পের জীবন দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ পরিদর্শন করেন ডিডিএলজি,গাইবান্ধা

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ২৬৩ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: বেসরকারি সংস্থা গণ উন্নয়ন কেন্দ্র (জিইউকে) এর মাধ্যমে বাস্তবায়িত বাংলাদেশ সরকার,সিডা- ইউএনডিপি ও মারিকো এর আর্থিক সহায়তায় জেলা প্রশাসন ও স্থানীয় সরকার বিভাগ ও ইউএনডিপির যৌথ উদ্যোগে গ্রামীন অতি দরিদ্র ও অসহায় মহিলাদের আর্থ সাামাজিক উন্নয়নের লক্ষ্যে গাইবান্ধা জেলায় উৎপাদনশীল ও সম্ভাবনাময় কর্মের সুযোগ গ্রহণে নারীর সামর্থ্য উন্নয়ন (স্বপ্ন) প্রকল্পের জীবন দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ  পরিদর্শন করেন গাইবান্ধার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রোখছানা বেগম।  এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদুম শহর ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামান স্বপন,  স্বপ্ন প্রকল্পের জেলা প্রতিনিধি মোঃ জাহিদুল হক,  জিইউকে প্রতিনিধি  মোঃ দুলাল করিম ছাড়াও ইউপি সদস্য, সচিব ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণকালে রোখছানা বেগম বলেন, এই কোভিড -১৯ মহামারীতে সামাজিক দৃরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নারী নেতৃত্ব, নারী অধিকার, যৌতুক, সঞ্চয়, ক্ষুদ্র ব্যবস্যা এবং শাক সবজি চাষের উপর জোর দিতে হবে। জনাব মোঃ তৌহিদুজ্জামান স্বপন চেয়ারম্যান পদুমশহর ইউপি, সাঘাটা, গাইবান্ধা, তার বক্তব্যে বলেন, কাজ করার পাশাপাশি সঞ্চয় করতে হবে। সাথে সাথে ক্ষুদ্র ব্যবসা ও আয়বর্ধক কাজের সাথে যুক্ত হতে হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ