1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:৫৬ আজ বুধবার, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




মোংলায় ইসলামী ব্যাংকের কর্মচারীসহ ৩ জনের করোনা শনাক্ত

  • সংবাদ সময় : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ২০০ বার দেখা হয়েছে

মনির হোসেন,মোংলাঃ
মোংলায় ইসলামী ব্যাংকের কর্মকর্তাসহ ৩ জনের করোনা শনাক্ত করা হয়েছে। বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. জীবিতেষ বিশ্বাস। আক্রান্তরা দুজন হলেন ইউনিয়ন স্বাস্থ্যকর্মী আর একজন হলেন ইসলামী ব্যাংকের কর্মচারী।

উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. জীবিতেষ বিশ্বাস জানান, মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের বাজিকরের খন্ড এলাকার স্বাস্থকর্মী কামাল মৃধা(৪০), সোনাইলতলা ইউনিয়নের আমড়াতলার স্বাস্থকর্মী মো. মুজাহিদুল ইসলাম (৩৫) ও পৌর শহরের বাতেন সড়কের বাসিন্দা  ইসলামী ব্যাংকের কর্মচারী রিয়াজ আলমগীর (৩৪) করোনা উপসর্গ নিয়ে গত ২১ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁদের নমুনা দেন। সেই নমুনা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর সেখান থেকে বুধবার (২৪ জুন) সকালে আসা রিপোর্টে এই তিনজনেরই করোনা পজিটিভ এসেছে। তিনজনই এখন তাঁদের নিজ নিজ বাড়িতে অবস্থান করছেন।
উপজেলা নিবার্হী অফিসার মো: রাহাত মান্নান বলেন, করোনা আক্রান্তদের বাড়ি ইতিমধ্যে লকডাউনসহ তাদেরকে কঠোর নজরদারিতে রাখা হয়েছে। এছাড়া ব্যাংকে সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে ব্যাংকের কার্যক্রম চলমান রাখার জন্য বলা হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ