1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:৫১ আজ বুধবার, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি




পলাশবাড়ীতে জনতা ব্যাংক শাখা লকডাউন

  • সংবাদ সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ২৩৬ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি
জনতা ব্যাংক লিমিটেডের গাইবান্ধার পলাশবাড়ীতে শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জমান নয়ন সোমবার সন্ধ্যায় এই তথ্য জানায়।
গণ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই শাখায় কর্মরত ক্যাশ অফিসার মোঃ ফজলুল করিম (৪৫) করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় এই সিন্ধান্ত নেয়া হয়েছে। আগামী ২৭ জুন পর্যন্ত এই শাখার ব্যাংকিং কার্যক্রম সম্পূর্ণ বন্ধ থাকবে। এছাড়া ফজলুল করিমের সংর্স্পশে যারা এসেছিল, তাদের সনাক্ত করা হচ্ছে। করোনাভাইরাসে আক্রান্ত ফজলুল করিম গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রামের মৃত ছামছুল হকের ছেলে।
সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা মোঃ শাহীনুল ইসলাম মন্ডল জানান, গত ২০ জুন ফজলুল করিমের করোনাভাইরাস পজেটিভ রির্পোট পাওয়া গছে। ফজলুল করিমের জেঠা নুরুল আমিন সরকার ওরফে ফুল মিয়া (৬৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ৯ জুন মারা যায়। এরপর তার সংস্পর্শে আসা ১০ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে পাঠানো হয়। গত ২০ ও ২১ জুন ওই নমুনার প্রাপ্ত ফলাফলে জানা যায়, মৃত্যু ফুল মিয়ার সংস্পর্শে আসা তার পরিবারের ৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।
তারা হলো-, মৃত. ফুল মিয়ার স্ত্রী মনোয়ারা বেগম (৫৮), ছোট ভাই কাউছুল ইসলাম (৪৮), ভাতিজা ফজলুল করিম (৩৮) ও নাতি নাজমুল ইসলাম (১৮), কাউছুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (৪৫), ফজলুল করিমের স্ত্রী নাজনীন বেগম (৩২) এবং মা ফুল বেগম (৫১) । তারা সকলেই বাড়ীতেই আইসোলেশনে রয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ