1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:৫৮ আজ মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




করোনায় আক্রান্ত তামিমের মা

  • সংবাদ সময় : রবিবার, ২১ জুন, ২০২০
  • ৩৩২ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ক্রিকেটে প্রাণঘাতী করোনার থাবা পড়েছে। ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি, সাবেক ওপেনার নাফিস ইকবাল ও স্পিনার নাজমুল ইসলাম অপু।

এবার করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের মা নুসরাত ইকবাল।

শনিবার জানা যায়, তামিমের বড়ভাই নাফিস ইকবাল করোনায় আক্রান্ত হয়েছেন। তবে তিনি বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠছেন।

এমন খবরের পরই রোববার জানা গেল, শুধু নাফিস ইকবালই নন, করোনার সংক্রমণ ছড়িয়েছে পুরো পরিবারটিতে। তামিমের মাসহ চট্টগ্রামে নাফিসের দুই সন্তানও করোনায় আক্রান্ত হয়েছে।

সবার কাছে দোয়া চেয়ে গতকাল নাফিস জানিয়েছিলেন, বেশ কয়েক দিন আগে তার করোনাভাইরাস শনাক্ত হয়। তবে শারীরিকভাবে তিনি সুস্থ আছেন। এখনও পর্যন্ত তেমন কোনো সমস্যায় পড়েননি। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে চট্টগ্রামের কাজিরদেউড়িতে নিজ বাসায় আইসোলেশনে আছেন তিনি।

সম্প্রতি ছোট ভাই তামিম ইকবালের উদ্যোগে সশরীরে উপস্থিত থেকে চট্টগ্রামের স্থানীয় কোচদের মাঝে অর্থ সহায়তা বণ্টন করেন নাফিস ইকবাল।

এর পরই তার করোনা আক্রান্তের খবর পাওয়া যায়।

বাংলাদেশের হয়ে ১১টি টেস্ট ও ১৬টি ওয়ানডে খেলেছেন এ ডানহাতি ওপেনিং ব্যাটসম্যান নাফিস ইকবাল। ২০০৩ সালের নভেম্বরে চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দিয়ে অভিষেক ঘটে তার। ২০০৬ সালের মার্চে বগুড়ায় শ্রীলংকার বিপক্ষে টেস্ট খেলার পর তাকে আর মাঠে দেখা যায়নি।

টেস্টে ২৩.৫৪ গড়ে এক সেঞ্চুরি ও দুই হাফসেঞ্চুরিসহ ৫১৮ রান করেছেন নাফিস। ওয়ানডেতে ১৯.৩১ গড়ে তার সংগ্রহ ৩০৯ রান। হাফসেঞ্চুরি রয়েছে দুটি। বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লিগসহ (বিপিএল) বিভিন্ন ঘরোয়া প্রতিযোগিতায় ম্যানেজার হিসেবে কাজ করছেন নাফিস।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ