1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:১৯ আজ বৃহস্পতিবার, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি




সুন্দরগঞ্জে তিন শিশুকে ধর্ষণে হাতুড়ে কবিরাজ গ্রেফতার

  • সংবাদ সময় : শনিবার, ২০ জুন, ২০২০
  • ২১৬ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জ প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জে পর্যায়ক্রমে তিন শিশুকে ধর্ষণের অভিযোগে ফারুক মিয়া (৩৫) নামে এক হাতুড়ে কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার বিকেলে উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের পশ্চিম দুলাল গ্রাম থেকে হাতুড়ে কবিরাজ ফারুক মিয়া কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফারুক মিয়া পাশ্ববর্তী শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের মৃত আঃ কাদেরের পুত্র। সে পশ্চিম দুলাল গ্রামের মৃত মজিবুর রহমানের পুত্র আতাউর রহমান প্যারালাইসিসে আক্রান্ত হবার পর তাকে ঝাঁড়-ফু করে ভাল করার জন্য ঐ গ্রামের ১০, ১১ ও ১২ বছর বয়সের ৩ শিশুকে ব্যবহার করার কথা বলে সুযোগ বুঝে পর্যায়ক্রমে রোগীর একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে ওঁৎ পেতে থেকে স্থানীয়রা ধর্ষক ও হাতুড়ে কবিরাজ ফারুক মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ্দ করেন। কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রাজেন্দ্র মোহন চাকী জানান, প্যারালাইসিসে আক্রান্ত আতাউর রহমানের ফুফাতো ভাই হাতুড়ে কবিরাজ ফারুক মিয়া তাকে ১০ থেকে ১২ বছরের শিশুদের (মেয়েদের) দ্বারা ঝাঁড়-ফু করে ভাল করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে পালাক্রমে ঐ শিশুদেরকে ধর্ষণ করে আসছিল। এরই একপর্যায়ে এমন ঘটনার সময় স্থানীয় লোকজন ধর্ষক ফারুক মিয়াকে আটক করে খবর দিলে তাকে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম বলেন, ধর্ষিত তিন শিশুর অভিভাবকদের পক্ষে এক শিশুর পিতা ফকর উদ্দিন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ